সংবাদ সারাদেশসারাদেশ

পুলিশ হেফাজতে চোখ বেঁধে নির্যাতন, ওসি ক্লোজড

সংবাদ চলমান ডেস্ক:
নড়াইলের লোহাগড়া থানা পুলিশের হেফাজতে শিহাব মল্লিক (২৮) নামের এক ব্যবসায়ীকে চোখ বেঁধে ও হাতকড়া পরিয়ে নির্যাতনের অভিযোগে থানার ওসি মোকাররম হোসেনকে প্রত্যাহার ক্লোজড করা হয়েছে।

শিহাব মল্লিক

মঙ্গলবার (১২ নভেম্বর) দুপুরে তাকে মেহেরপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

নির্যাতনের শিকার শিহাব মল্লিক লোহাগড়া পৌর এলাকার গোপীনাথপুর গ্রামের এনামুল মল্লিকের
ছেলে।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, প্রশাসনিক কাজে অবহেলায় লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেনকে প্রত্যাহার করে মেহেরপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

নির্যাতিত শিহাব মল্লিক জানান, গত ২ নভেম্বর পারিবারিক বিরোধের জের ধরে তিনি তার ফুফাতো ভাই বদরুল মল্লিককে মারধর করেন। মারধরের ঘটনায় বদরুল মল্লিকের ছোট ভাই মনিরুল মল্লিক বাদী হয়ে তাকে এবং তার মা বিউটি বেগমকে আসামি করে ঘটনার দিন লোহাগড়া থানায় মামলা দায়ের করে।

শিহাব অভিযোগ করে করেন, মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগড়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুস সালাম সিদ্দিক পরদিন রোববার সন্ধ্যায় তাকে গ্রেফতার করে থানা হেফাজতে রাখে। ওইদিন রাত সাড়ে ১১টার দিকে এসআই সিদ্দিক তার চোখ বেঁধে এবং হাতকড়া পরিয়ে ৪ নভেম্বর (সোমবার) সকাল পর্যন্ত কয়েক দফায় তার ওপর অমানবিক নির্যাতন চালায়। নির্যাতন সহ্য করতে না পেরে তিনি কয়েকবার জ্ঞান হারিয়ে ফেলেন।

সোমবার তাকে কিছুটা সুস্থ করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।পরে তিনি জামিনে মুক্ত হয়ে বৃহস্পতিবার (৭ নভেম্বর) লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

এদিকে, এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার মো. ইমরান শেখকে প্রধান করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button