সংবাদ সারাদেশসারাদেশ

পুলিশ-রোহিঙ্গা ডাকাতের মধ্যে গোলাগুলি

সংবাদ চলমান ডেস্ক :  টেকনাফ উপজেলার জাদিমুরা শালবাগান ক্যাম্প সংলগ্ন পাহাড়ে পুলিশ ও ডাকাতদলের সদস্যদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় পুলিশী অভিযানে ডাকাত আস্তানার বেশ কয়েকটি ঝুঁপড়ি ঘর অগ্নিসংযোগ করে গুঁড়িয়ে দেয়া হয়েছে।

পুলিশের দাবী- ১৯ অক্টোবর ভোররাত সাড়ে ৩টা হতে ভোর পর্যন্ত সহকারী পুলিশ সুপার নাহিদ আদনান তাহিয়ান ও টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশের নেতৃত্বে একদল পুলিশ নয়াপাড়া শরণার্থী ক্যাম্প পাহাড় সংলগ্ন বস্তিতে স্বশস্ত্র রোহিঙ্গা ডাকাত দল অবস্থানের খবর পেয়ে অভিযানে যায়।

ডাকাত দল পুলিশী অভিযানের খবর পেয়ে গুলিবর্ষণ করলে পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা ১৫-২০ রাউন্ড গুলিবর্ষণ করলে স্বশস্ত্র রোহিঙ্গা ডাকাত দল গভীর পাহাড়ের দিকে পালিয়ে যায়। পুলিশ তাদের ধাওয়া করে আটক করতে সক্ষম না হলেও ডাকাত দলের পাহাড়ী আস্তানার বেশ কয়েকটি ঝুপড়ি ঘর আগুনে পুড়িয়ে উচ্ছেদ করা হয়েছে। তবে এতে পুলিশের কোন সদস্য গুরুতর আহত হয়নি।

এই ব্যাপারে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের আইসি মনিরুল ইসলাম অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন- এই ক্যাম্পে কোন ধরনের স্বশস্ত্র সন্ত্রাসীদের আশ্রয়-প্রশ্রয় দেয়া হবেনা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button