সংবাদ সারাদেশ

পুলিশের পিটুনিতে আসামির মৃত্যু, এলাকাবাসীর বিক্ষোভ

সংবাদ চলমান ডেস্ক : হবিগঞ্জে পুলিশের পিটুনিতে ফারুক মিয়া নামে এক আসামির মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। তবে পুলিশের দাবি, ফারুক মিয়া হার্ট অ্যাটাকে মারা গেছেন।

নিহত ফারুক মিয়া শহরের মোহনপুর এলাকার সনজব আলীর ছেলে। সে চেক ডিজঅনার মামলার আসামি ছিল। এদিকে, এ ঘটনার খবর পেয়ে উত্তেজিত জনতা হাসপাতাল এলাকায় পৌঁছে ঘেরাও করে বিক্ষোভ করেছেন।

ফারুক মিয়ার ছেলে মাসুক মিয়া অভিযোগ করে বলেন, সোমবার ভোর রাতে হবিগঞ্জ সদর থানার একদল পুলিশ বাসায় অভিযান চালিয়ে আমার বাবাকে আটক করে থানায় নিয়ে যায়। পরে সেখানে নির্যাতন করে। এ সময় বাবা অসুস্থ হয়ে পড়লে পুলিশ সদর হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে বাবাকে মৃত ঘোষণা করেন।

মাসুক আরো বলেন, পুলিশ আমার বাবাকে আটকের পর থানায় নিয়ে মারপিট ও নির্যাতন করে। আমি থানায় বাবাকে দেখতে গেলেও পুলিশ বাধা দেয়। পুলিশের পিটুনিতেই বাবার মৃত্যু হয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।

হবিগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক মিঠুন রায় জানান, ফারুক মিয়াকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়ে আসার পর মারা যান। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

হবিগঞ্জ সদর থানার ওসি মাসুক আলী জানান, ফারুক মিয়াকে কেউ নির্যাতন করেনি। তার হার্ট অ্যাটাক হলে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফারুক মিয়া চেক ডিজঅনার মামলার আসামি ছিল।

হবিগঞ্জের এসপি মোহাম্মদ উল্লাহ জানান, ময়নাতদন্তের পর যদি পুলিশের নির্যাতনের বিষয়টি সামনে আসে, তাহলে অবশ্যই দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। কাউকে ছাড় দেয়া হবে না।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

আরো পড়ুন
Close
Back to top button