সংবাদ সারাদেশসারাদেশ

পায়ের ওপর দিয়ে বাস, মৃত্যুর কাছে হার মানলেন সেই নারী

সংবাদ চলমান ডেস্ক:
রাজধানীর শান্তিনগরে পায়ের ওপর দিয়ে বাস চলে যাওয়ার ঘটনায় পা থেঁতলে যাওয়া নারী মারা গেছেন আইসিউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র)। মঙ্গলবার বেলা ১ টা ৩০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কাছে হার মানেন তিনি। ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।
আজ সকাল সাড়ে ৯ টায় শান্তিনগর মোড়ে এই দুর্ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ঘণ্টা দুয়েক চিকিৎসাধীন থেকে না ফেরার দেশে চলে যান ওই নারী।

নিহতের নাম কানিজ ফাতেমা রুমা (৩০)। শান্তিনগরের কোয়ান্টাম ব্লাড ব্যাংকের ল্যাবে চাকরি করতেন তিনি। তার বাবার নাম আবুল ইসলাম। স্বামীর নাম শফিকুল ইসলাম। শফিকুল শিক্ষকতা করেন। স্বামীর সঙ্গে তিনি দক্ষিণ ধনিয়ার শাহী মসজিদের পাশের ভাড়া বাসায় থাকতেন। আজ সকালে বাবার বাসা মিরপুরের পল্লবী থেকে রুমা কাকরাইলে কোয়ান্টাম অফিসের উদ্দেশে বেরিয়েছিলেন।
বাস থেকে নামার সময় চালক আচমকা চালাতে শুরু করলে রুমা পড়ে যান। পরে বাসটি তার পায়ের ওপর দিয়ে চলে যায়।
রুমার সহকর্মী আবদুল আউয়াল জানান, সকালে কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে আল মক্কা পরিবহনের একটি বাসে করে শান্তিনগর মোড়ে আসেন কানিজ ফাতেমা। নামার সময় চালক আচমকা বাসটি টান দেন। এতে রুমা সড়কে পড়ে যান। এ সময় ওই বাসের চাকা তার পায়ের ওপর দিয়ে চলে যায়। গুরুতর আহতাবস্থায় বেলা ১১টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তাকে নেয়া হয় আইসিউতে।
ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, রুমার লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে আছে।
এর আগে ২৭ আগস্ট রাজধানীর বাংলামোটর এলাকায় ট্রাস্ট পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় পা হারান কৃষ্ণা রায় (৫২) নামে এক নারী। তিনি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) সহকারী ব্যবস্থাপক।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button