মোহনপুররাজশাহীরাজশাহী সংবাদ

তৌহিদুল ইসলাম এবার রাজশাহী জেলার শ্রেষ্ঠ ওসি

স্টাফ রিপোর্টারঃ

তৌহিদুল ইসলাম রাজশাহী জেলার মোহনপুর থানার প্রথম বারের মতো আট থানার মধ্যে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। ১৭ অক্টোবর রবিবার রাজশাহী জেলা পুলিশের সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ সভায় তিনি শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন। এ ছাড়াও জেলার শ্রেষ্ঠ ওসি (তদন্ত) নির্বাচিত হয়েছেন মোহনপুর থানার ওসি (তদন্ত) তৌহিদুর রহমান।

রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) এর সভাপতিত্বে উক্ত সভায় গত সেপ্টেম্বর মাসের সার্বিক অপরাধসহ সকল দিক বিবেচনায় শ্রেষ্ঠ ওসি ও শ্রেষ্ঠ ওসি (তদন্ত) নির্বাচিত করা হয়। শ্রেষ্ঠ ওসি ও শ্রেষ্ঠ ওসি (তদন্ত) নির্বাচিত হওয়ায় তাঁদের হাতে সনদপত্র তুলে দেন জেলা পুলিশ সুপার।

পুলিশ সূত্রে জানা যায়, মোঃ তৌহিদুল ইসলাম মোহনপুর থানায় ওসি হিসেবে যোগদানের পর থেকে আইন শৃংখলা পরিস্থিতির উন্নতি হতে শুরু করে। বাল্য বিবাহ, নারী পাচার, মাদক, চোরাচালান, মারামারি, হত্যা, মামলা মোকদ্দমা সহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড কমে গেছে।

এছাড়া তার বলিষ্ঠ আর দৃঢ় নেতৃত্বে মোহনপুর উপজেলা সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি আগের চেয়ে অনেক ভালো রয়েছে। যেন কোন অপ্রীতিকর ঘটনা যেন ঘটতে না পারে সে ব্যাপারে সদা তৎপর থাকেন তিনি।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তৌহিদুল ইসলাম বলেন, আমি সরকারী নির্দেশনা মেনে সকল দায়িত্ব সঠিকভাবে পালনের চেষ্টা করে থাকি। সেই সাথে এলাকার শান্তি শৃঙ্খলার যেন অবনতি না ঘটে সে ব্যাপারে বিভিন্ন কৌশল অবলম্বন করে থাকি। সকল অপরাধ দমনে আমি সর্বদাই প্রস্তুত রয়েছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button