সংবাদ সারাদেশসারাদেশ

পাবনায় র‌্যাবের অভিযানে ৬২ কেজি গাঁজাসহ আটক ৩

পাবনা প্রতিনিধি: পাবনা সদর উপজেলার গাছপাড়া এলাকায় রোববার বিকেলে অভিযান চালিয়ে ৬২ কেজি গাঁজা সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় গাঁজা বহনকারী একটি ট্রাকও জব্দ করা হয়।

আটককৃতরা হলো-কুষ্টিয়া সদরের হরিনারায়নপুর এলাকার রাম কুমার পাল (৩৫), জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার ভেড়াকুলা গ্রামের বিপ্লব হোসেন (২৬) ও একই উপজেলার গুলাহার গ্রামের পলাশ হোসেন (১৯)।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল কবির তরফদার জানান, কয়েকজন মাদক ব্যবসায়ী কেনাবেচার উদ্দেশ্যে মাদক পরিবহণ করে পাবনার দিকে আসছে-এমন সংবাদের ভিত্তিতে রোববার বিকেলে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের গাছপাড়া বাইপাস এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করে র‌্যাব সদস্যরা। এরই এক পর্যায়ে জয়পুরহাট-ড-১১-০০০২৫ নাম্বারের একটি ট্রাক এর গতিরোধ করলে কয়েকজন দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা তিনজনকে আটক করতে সক্ষম হয়। পরে ট্রাক তল্লাশি করে ৬২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন যাবত পাবনা জেলাসহ দেশের অন্যান্য জেলায় গাঁজা কেনাবেচা করে আসছিল। তারা চিহ্নিত মাদক ব্যবসায়ী। এ ঘটনায় পাবনা সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button