সংবাদ সারাদেশ

স্বামীর সাথে মাদক বিক্রিতে রাজি না হওয়ায় চোখ তুলে নিল স্ত্রীর

সংবাদ চলমান ডেস্কঃ

রাতের আঁধারে সিঁধ কেটে ঘরে ঢুকে স্ত্রীর চোখ উপড়ে ফেলেছে স্বামী ফারুক হোসাইন।৪ জুলাই শনিবার রাতে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউপির মাইস্তা চৌধুরী বাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

আহত আখি আক্তারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

আখির কাকা মো. খোকন মিয়া জানান, সাত বছর আগে মির্জাপুর উপজেলার বুসুন্দী গ্রামের আব্দুল রহমানের ছেলে ফারুক হোসাইনের সঙ্গে তার ভাতিজির বিয়ে হয়। বিয়ের পর কিছুদিন ভালই চলছিল। তাদের সংসারে দুই বছরের একটি কন্যা সন্তানও রয়েছে।

খোকন মিয়া আরো জানান, ফারুক ও তার মা মাদক ব্যবসার সঙ্গে জড়িত। পরবর্তীতে ফারুক তার স্ত্রী আখি আক্তারকে মাদক বিক্রি করতে বললে এ নিয়ে কাথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আখি তার বাবার বাড়ি চলে যায়। পরে শালিসী বৈঠকের মাধ্যমে মীমাংশা করে আখি আক্তারকে ফের ফারুকের বাড়ি পাঠানো হয়। এরপরও ফারুক তার স্ত্রীকে মাদক বিক্রি করতে বলে। এতে আখি আক্তার রাজি না হওয়ায় একাধিকবার ঝগড়া হয়।

এরপর ফারুক স্ত্রীর চোখ উপড়ে ফেলাসহ প্রাণনাশের হুমকি দেয়। প্রাণভয়ে আখি গাজীপুরে গার্মেন্টস-এ কাজ শুরু করেন। গত রমজান মাসে ফারুক গাজীপুর আখির বাসায় গিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে আখিকে কুপিয়ে আহত করে।  এ ঘটনায় গাজীপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়।

এরপরও ফারুকের হুমকি থেমে যায়নি। একাধিকবার মোবাইল ফোনে আখি আক্তারসহ তার পরিবারের চার সদস্যকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় সে।

শনিবার রাতে চোখ তুলে ফেলার ঘটনা ঘটল। আখির চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে ঢাকায় পাঠানো হয়।

স্থানীয় ইউপি সদস্য আনোয়ার আনোয়ার হোসেন জানান, ফারুক হোসাইন মাদক সেবন ও  ব্যবসার সঙ্গে জড়িত। এ ধরনের ন্যাক্কারজনক ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

কালিহাতী থানার ওসি হাসান আল মামুন জানান, ঘটনাস্থলে একজন এসআইকে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে দ্রুত সময়ের মধ্যে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button