সংবাদ সারাদেশসারাদেশ

নানক-মোজাম্মেলের উপস্থিতিতে আ.লীগের দুপক্ষে সংঘর্ষ

সংবাদ চলমান ডেস্ক : লালমনিরহাট জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতেই দুপক্ষের সংঘর্ষে ১০ নেতাকর্মী আহত হয়েছেন। শনিবার দুপুরে জেলা পরিষদ অডিটরিয়াম মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপনের ছেলে অনন (২৩) ও গোকুন্ডা যুবলীগ নেতা তারেক (৩০) রয়েছেন।

পুলিশ ও নেতাকর্মীরা জানায়, জেলা পরিষদ অডিটরিয়ামে বর্ধিত সভার আয়োজন করে জেলা আওয়ামী লীগ। এতে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক অংশ নেন। কেন্দ্রীয় নেতাদের উপস্থতিতে সভা শুরুর আগ মুহূর্তে বাইরে আধিপত্য বিস্তার ও স্লোগান দেওয়া নিয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ও সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপনের সমর্থকদের মধ্যে ধাওয়া, পাল্টা-ধাওয়া ও সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন।

পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের লালমনিরহাট সদর হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button