সংবাদ সারাদেশসারাদেশ

নওগাঁয় ডাকাতির প্রস্তুতির সময় ৪ ডাকাত গ্রেফতার

নওগাঁ প্রতিনিধি :  নওগাঁর নিয়ামতপুরে ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত দেড়টার দিকে উপজেলার খড়িবাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। শনিবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারা হলেন, নওগাঁর মান্দা উপজেলার শালদহ পূর্বপাড়ার তনজেদ দেওয়ানের ছেলে উজ্জল আলী ও তারেক রহমান, একই উপজেলার হাজিগোবিন্দপুর কারিগরপাড়ার জিল্লুর রহমানের ছেলে রুবেল হোসেন ও রাজশাহীর কাটাখালি শ্যামপুর গ্রামের মাহবুব আলীর ছেলে তারেক আলী।

এ সময় গ্রেফতারদের থেকে দেশীয় বিভিন্ন প্রকারের ধারালো অস্ত্র, গ্রীল কাটার যন্ত্র ও একটি শ্যালোইঞ্জিন চালিত ভটভটি উদ্ধার করা হয়।

নিয়ামতপুর থানার ওসি আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে খড়িবাড়ি বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তারা ওই এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন।

ওসি আরো জানান, গ্রেফতারদের বিরুদ্ধে নিয়ামতপুর থানায় তিনটি করে ডাকাতি মামলাসহ নওগাঁর মান্দা থানা, চাঁপাইনবাবগঞ্চের নাচোল, গোমস্তাপুর, শিবগঞ্জ থানাসহ আশেপাশের বিভিন্ন থানায় ডাকাতির একাধিক মামলা রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button