রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে ১৯৯ পিচ ট্যাপেনটাডল ট্যাবলেটসহ আটক ১

নিজস্ব প্রতিবেদকঃ

গতকাল বুধবার (২০ জুলাই) রাজশাহী মহানগর কাটাখালী থানাধীন কাপাশিয়া পূর্বপাড়া গ্রামের নাজমুল এর বাড়ির সামনে তিন রাস্তার মোড় এলাকায় অপারেশন পরিচালনা করে (ক) ১৯৯ পিচ ট্যাপেনটাডল ট্যাবলেট (খ) ০১টি মোবাইল ফোন উদ্ধার করেন। এবং আসামী মোঃ সুজন আলী (২৩), পিতা-মৃত ছায়েদ আলী, সাং-ছত্রগাছা পশ্চিমপাড়া, থানা-বেলপুকুর, রাজশাহী মহানগর হতে গ্রেফতার করা হয়।


ঘটনার বিবরণ সুত্রে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি,মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী মহানগর কাটাখালী থানাধীন কাপাশিয়া পূর্বপাড়া গ্রামের নাজমুল এর বাড়ির সামনে তিন রাস্তার মোড়ে ১ জন মাদক ব্যবসায়ী ১৯৯ পিচ ট্যাপেনটাডল ট্যাবলেট মাদকসেবীদের নিকট বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করিতেছে।

বিষয়টি ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করার পর একই তারিখ ঘটনাস্থলে পৌছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ১ জন ব্যক্তি কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা করে এসময় সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় উক্ত ব্যক্তিকে ঘটনাস্থলেই আটক করা হয়।

উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগর কাটাখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণী ২৯(ক) ধারার মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন।


এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button