সংবাদ সারাদেশসারাদেশস্লাইডার

বগুড়ার শেরপুরে বাস-ট্রাকের সংঘর্ষে কেড়ে নিল ২ ভাইয়ের প্রাণ

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুর উপজেলায় বাস-ট্রাকের সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো পাঁচজন। মঙ্গলবার সকালে শেরপুর উপজেলার হামছায়াপুর (শেরুয়া বটতলা) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রাজমিস্ত্রী মোশারফ হোসেন ও তার ভাই আবু হানিফ। তারা নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার শীতলবাজার এলাকার সোলেমান হোসেনের ছেলে। আহতরা হলেন, একই উপজেলার আকমল, পলাশ, আশিকুর রহমান, এরশাদ।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা মো. রতন হোসেন জানান, সকাল সাড়ে ৬টার দিকে ওই স্থানে নওগাঁগামী বাসের সঙ্গে মহাসড়কে উঠার সময় একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোশারফ হোসেন মারা যান। আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আবু হানিফ মারা যান।

বাসযাত্রী রাশেদুল হাসান জানান, তারা বাসে ৪৮ জন ছিলেন। সবাই চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় রাজমিস্ত্রী হিসেবে কাজ করেন কিন্তু তারা নওগাঁয় ধান কাটার জন্য সোমবার রাত ৯টার দিকে রাঙ্গুনিয়ার হাসানি বাজার থেকে রওনা দেন। লকডাউন চলাকালে যেন সমস্যা না হয় সে জন্য স্থানীয় ইউএনও’র থেকে অনুমতি নিয়ে ধান কাটার জন্য যাচ্ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে শেরপুর থানার ওসি মো. হুমায়ুন কবীর জানান, দুর্ঘটনায় বাস ও ট্রাক উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button