রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে দুই কেজি গাঁজা সহ গ্রেফতার-৩

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার দাশপুকুর এবং আলীর মোড় বাথানপাড়া এলাকায় বিশেষ অভিযান চালিয়ে দুই কেজি গাঁজা সহ তিন জনকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, অনিক ইসলাম (২২), শাহানা বেগম (৩০) এবং শাহিদা বেগম (৩২)। অনিক রাজশাহীর রাজপাড়া থানার দাশপুকুর এলাকার মৃত কুরবান আলীর ছেলে, শাহানা আলীগঞ্জ আলীর মোড় বাথানপাড়া এলাকার শরিফুল ইসলামের স্ত্রী এবং শাহিদা একই এলাকার জীবনের স্ত্রী।

ঘটনা সূত্রে জানা যায়, গত ১৩ অক্টোবর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কেএম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক মো: তৌহিদুর রাহমানের নেতৃত্বে এসআই মো: নুরন্নবী হোসেন ও তাঁর টিম মহানগর এলাকায় মাদক দ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলেন। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মোটরসাইকেলে দুই ব্যক্তি রাজপাড়া থানার আলীগঞ্জ আলীর মোড় বাথানপাড়া থেকে দাশপুকুর পুকুরপাড় এলাকা দিয়ে গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে আসছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাজপাড়া থানার দাশপুকুর এলাকায় চেকপোস্ট স্থাপন করেন। দুপুর ১২:৫০ মিনিটের দিকে দ্রুত গতিতে সন্দেহ জনক মোটরসাইকেলটি আসতে দেখে তাদের দাঁড়ানোর সংকেত দেন তারা। এসময় পালানোর চেষ্টা করলে আসামি অনিককে গ্রেফতার করেন এবং অপর আসামি মৃদুল পালিয়ে যায়।  গ্রেফতারকৃত আসামির কাছ থেকে ১ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করে তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি অনিক বলেন, সে উদ্ধার কৃত গাঁজা গুলো রাজপাড়া থানার আলীগঞ্জ আলীর মোড় বাথানপাড়ার জীবনের কাছ থেকে ক্রয় করে পলাতক আসামি মৃদুলে সঙ্গে বিক্রয়ের জন্য নিয়ে যাচ্ছিল।

উক্ত তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের ঐ টিম দুপুর ২ টার দিকে আলীগঞ্জ আলীর মোড় বাথানপাড়া এলাকার জীবনের বাড়ীতে অভিযান চালিয়ে, অপর আসামি শাহানা বেগম ও শাহিদা বেগমকে ৫০০ গ্রাম গাঁজা,এবং নগদ ৫৮ হাজার টাকা সহ গ্রেফতার করেন। এসময় আসামি জীবন ও শরিফুল পালিয়ে যায়।

গ্রেফতারকৃত এবং পলাতক আসামিদের বিরুদ্ধে রাজপাড়া থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা রুজু করা হয়েছে বলেও জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button