সংবাদ সারাদেশসারাদেশ

ঢাকা উত্তর সিটি নির্বাচনে রক্তাক্ত সাংবাদিক

সংবাদ চলমান ডেস্ক:  ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে সংবাদ সংগ্রহ করতে গিয়ে গুরুতর হামলার শিকার হয়েছেন দুই সাংবাদিক। দু’জনের মধ্যে একজন হলেন মোস্তাফিজুর রহমান সুমন। তিনি অনলাইন নিউজ পোর্টাল আগামী নিউজে কর্মরত। তার বাড়ি সাতক্ষীরা। তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্য। অন্যজন হলেন জিসাদ ইকবাল, তিনি বার্তা সংস্থা পিবিএর বিশেষ প্রতিনিধি।

মোহাম্মদপুর জাফরাবাদ উচ্চ বিদ্যালয়ে গুরুতর আহত হন মোস্তাফিজুর রহমান সুমন। তাকে সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার (১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে নির্বাচনের দায়িত্ব পালন করতে গিয়ে হামলার শিকার হন তিনি।

ঢামেক থেকে জানানো হয়েছে, দুপুর ১২টা নাগাদ আহত সুমনকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জরুরি বিভাগে তাকে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে সিটি স্ক্যান করাতে বলেছেন।

এর আগে, ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১৭ নং ওয়ার্ডে নিকুঞ্জের জান-ই-আলম সরকার উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল সাড়ে ১০টার দিকে গুরুতর আহত হন সাংবাদিক জিসাদ ইকবাল।

ঢাকা উত্তর সিটির রিটার্নিং কর্মকর্তার ঘোষিত সাত শতাধিক ঝুঁকিপূর্ণ কেন্দ্রের একটি হচ্ছে জান-ই-আলম সরকার উচ্চ বিদ্যালয় কেন্দ্র। কিন্তু আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে বিশেষ কোনো ব্যবস্থা চোখে পড়েনি। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button