সংবাদ সারাদেশসারাদেশ

ডাকসুর সিসিটিভি ফুটেজ গায়েব, খুঁজছে পুলিশ

সংবাদ চলমান ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের ওপর হামলার ঘটনায় ডাকসুর গায়েব হওয়া সিসিটিভির ফুটেজ সন্ধান করা হচ্ছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

বুধবার (২৫ ডিসেম্বর) সকালে রাজধানীর বনানীর হলি স্পিড ক্যাথিড্রল চার্চ পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

এক প্রশ্নের জবাবে ডিএমপি কমিশনার বলেন, ডাকসুর ঘটনায় মামলা হয়েছে। আসামিদের বিরুদ্ধে স্বাক্ষ্য প্রমাণ পেলে গ্রেপ্তার করা হবে। এ ঘটনার সিসিটিভির ফুটেজও খোঁজা হচ্ছে।

এর আগে, গত রোববার বেলা পৌনে ১টার দিকে ডাকসু ভবনে ঢুকে নুরুল হক নুর ও তার সহযোগীদের ওপর হামলা চালায় মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগের একাংশ। এ হামলায় ডাকসু ভিপি নুরসহ অন্তত ৩২ জন আহত হয়। পরে প্রক্টরের সহযোগিতায় সাতজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। এই মুহূর্তে ঘটনায় আহত সোহেল নামে একজনকে আইসিইউতে রাখা হয়েছে।

হামলায় জড়িত থাকার অভিযোগে গত সোমবার ও মঙ্গলবার মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের সাধারণ সম্পাদক আল মামুন ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত তূর্য ও একাংশের দপ্তর সম্পাদক মেহেদী হাসান শান্তকে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল মঙ্গলবার গ্রেপ্তারকৃতদের আদালতে তোলা হলে প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button