সংবাদ সারাদেশসারাদেশ

ঝিনাইদহে অলৌকিকভাবে বেঁচে গেলেন যুবক!

সংবাদ চলমান ডেস্ক: রাখে আল্লাহ মারে কে! উল্টে পড়া গাড়ির নিচে চাপা পড়েও অলৌকিকভাবে বেঁচে গেলেন এক যুবক।

ঝিনাইদহের কালীগঞ্জে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে কমপক্ষে ২৮ জন আহত হয়েছে। উল্টে পড়া গাড়ির নিচে চাপা পড়া রুবেল নামে একজনকে জীবিত উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে কালীগঞ্জ-জীবননগর সড়কের পাতিবিলা ইটভাটা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

আহতরা হলেন মহেশপুর উপজেলার শাহাবুদ্দিন (৫০), রুহুল আমিন (২৫), চম্পা খাতুন (৩৫), হরিণাকুণ্ডু উপজেলার শারমিন খাতুন (২৫), আতিক হাসান (৩০), সুবোধ (২৮), আতিয়ার (৮০), হাওয়া (১৬), রুবেলসহ (৩০) ২৮ জন।

বাসের আহত যাত্রীরা জানান, জীবননগর থেকে কালীগঞ্জের উদ্দেশ্যে আসার সময় যাত্রীবাহী সাজিম পরিবহন পাতিবিল ইটভাটা নামকস্থানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় রুবেল নামে এক যাত্রী বাসটির নিচে চাপা পড়ে। পরে জীবিত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

তারা অভিযোগ করেন, এই যাত্রীবাহী বাসটি দ্রুতগতিতে চলছিল। কালীগঞ্জ থানার এসআই আবুল খায়ের জানান, কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করে। তবে আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সম্পা মোদক জানান, হাসপাতালে প্রায় ২৫ জন আহত রোগীকে আনা হয়। এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ৫ জনকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button