সংবাদ সারাদেশ

সেপটিক ট্যাংক খুলতে গিয়ে বিষাক্ত গ্যাসে দুই শ্রমিকের মৃত্যু

সংবাদ চলমান ডেস্কঃ

বুধবার দুপুরে লক্ষ্মীপুরে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে বিষাক্ত গ্যাসে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরো দুইজনকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুরে সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউপির হোগলডহুরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিকরা হচ্ছেন, ওমর ফারুক ও কামাল হোসেন। গুরুতর অসুস্থরা হচ্ছেন ইউসুফ চৌধুরী ও সোহাগ হোসেন।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় এলাকাবাসী জানায়, বুধবার দুপুরে ইউসুফ চৌধুরীর নিজ বাসায় নির্মাণাধীন সেপটিক ট্যাংকের সেন্টারিংয়ের মালামাল খুলতে যায় শ্রমিকেরা। এ সময় সেপটিক ট্যাংকের ভেতরে প্রথমে কামাল উদ্দিন নেমে আর উপরে উঠেনি। তারপর তাকে দেখতে নামেন অপর শ্রমিক ওমর ফারুক। সেও না উঠায় সোহাগ ও ইউসুফ চৌধুরী তাদের দেখতে ট্যাংকে নামার সময় তারা দুইজনও অসুস্থ হয়ে পড়েন।

এরপর স্থানীয়রা তাদের দুইজনকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে ট্যাংকের ভেতর থেকে দুই শ্রমিকের লাশ উদ্ধার করে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ওয়াসি আজাদ জানান, ট্যাংকের বিষাক্ত গ্যাসে দুই শ্রমিকের মৃত্যু হয়। আহত অপর দুইজনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লক্ষ্মীপুর সদর থানার ওসি জানান,ওই দুই শ্রমিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button