সংবাদ সারাদেশসারাদেশ

জাতীয় পতাকা হাতে হাজারো কণ্ঠে ‘সোনার বাংলা’

পাবনা প্রতিনিধি : নতুন প্রজন্মের মাঝে মুক্তিযুদ্ধ ও জাতীয় পতাকার চেতনা ছড়িয়ে দিতে পাবনায় জাতীয় সঙ্গীত উৎসব হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় পাবনার পুলিশ ও স্বেচ্ছাসেবী সংগঠন পাঠশালা পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে এ আয়োজন করে।

সকাল থেকেই বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী, শিক্ষক ও বিভিন্ন পেশাজীবি মানুষ এডওয়ার্ড কলেজ মাঠে হাজির হয়। আয়োজকদের পক্ষ থেকে উপস্থিত সবার হাতে তুলে দেয়া হয় জাতীয় পতাকা। এরপর হাজারো কণ্ঠে ধ্বনিত হয় ‘আমার সোনার বাংলা, আমি তোমায় ভালবাসি’

এর আগে অনুষ্ঠানের শুরুতে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন ডিসি কবীর মাহমুদ। স্বাগত বক্তব্য দেন পাঠশালার সাধারণ সম্পাদক শিশির ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক আহমেদ উল হক রানা।

এসপি শেখ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, পাবনা প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ুন কবির মজুমদার, অতিরিক্ত এসপি গৌতম কুমার বিশ্বাস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. প্রীতম কুমার দাস, মাসপো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও পাবনা চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি আলী মর্তুজা বিশ্বাস সনি, রানা প্রপার্টিজ অ্যান্ড ডেভেলপারস লিমিটেডের এমডি রুহুল আমিন বিশ্বাস রানাসহ প্রমুখ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button