সংবাদ সারাদেশ

সৎ হওয়ায় সৌদিতে প্রাণ হারালেন বাংলাদেশি যুবক

হবিগঞ্জ প্রতিনিধিঃ

দেড় বছর আগে সৌদি আরবে গিয়ে সেখানকার একটি খাবারের দোকানে চাকরি নেন বাংলাদেশি যুবক তুহিন আহমেদ। তার সততা ও কাজে আন্তরিকতার কারণে দোকান মালিকের আস্থাভাজন ছিলেন তুহিন।

নিহত তুহিন আহমেদ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের রমজানপুর গ্রামের তারেক উদ্দিনের ছেলে। 

পরিবারের বরাত দিয়ে ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য রাসেল আহমেদ জানান, প্রায় সাত-আট বছর আগে তুহিনের বাবা মারা যান। বাবা মারা যাওয়ার পর দুই ছেলেকে নিয়ে অনেক কষ্টে দিন তাদের মায়ের। একপর্যায়ে জীবিকার তাগিদে তিনি সৌদি আরব পাড়ি জমান তুহিনের মা। 

বছর দেড়েক হলো বড় ছেলে তুহিনকেও সৌদি আরব নিয়ে যান তার মা। সেখানে একটি খাবারের দোকানে কর্মচারী হিসেবে চাকরি নেন তুহিন।

ঐ দোকানে আরো তিন কর্মচারী আছেন। সততা ও কাজের প্রতি আন্তরিকতার কারণে তুহিনকে তার মালিক খুব ভালোবাসতেন। গুরুত্বপূর্ণ কাজে তুহিনের ওপরই ভরসা করতেন তিনি। এ কারণে অন্য তিন কর্মচারী তুহিনকে হিংসা করতেন।

শুক্রবার ৪ মার্চ রাতে চার কর্মচারী একসঙ্গে খেতে বসলে একটি তুচ্ছ বিষয় নিয়ে সহকর্মী ইয়েমেনের এক যুবকের সঙ্গে কথা-কাটাকাটি হয় তুহিনের। একপর্যায়ে ঐ যুবক তুহিনের নাকে ও বুকে ঘুষি মারেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনার পর ইয়েমেনের ঐ যুবককে গ্রেফতার করেছে সৌদি পুলিশ।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন বলেন, প্রবাসে কি হয়েছে সেটা বিষয়টি আমার জানা নেই। তবে যেহেতু এখন জেনেছি অবশ্যই খোঁজ নেব।

পরিবারের সদস্যরা তুহিনের মরদেহ দেশে আনতে চাইলে সব ধরনের সহযোগিতা করবেন বলে জানিয়েছেন ইউএনও।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button