সংবাদ সারাদেশসারাদেশ

চাঞ্চল্যকর আকলিমা হত্যার রহস্য উন্মোচন

সংবাদ চলমান ডেস্ক: হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া গ্রামে চাঞ্চল্যকর আকলিমা আক্তার হত্যা মামলার রহস্য উন্মোচিত হয়েছে।

বাস টিকিট ও কল লিস্টের সূত্র ধরে হত্যাকারী প্রতারক প্রেমিক আনোয়ার হোসেন ওরফে সোবান মিয়াকে আটক করেছে পুলিশ। পরে আদালতে হত্যার দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তিনি।

বুধবার ভোরে আকলিমার ব্যবহৃত মোবাইল কল লিস্টের সূত্র ধরে উচাইল গ্রামে অভিযান পরিচালনা করে সদর থানা পুলিশ। এ সময় ওই গ্রামের আব্দুল আহাদের ছেলে কাঠমিস্ত্রি আনোয়ার হোসেন ওরফে সোবানকে আটক করা হয়। পরে সন্ধ্যায় তাকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তাহমিনা হকের আদালতে সোপর্দ করা হলে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি।

আদালতের বরাতে হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মো. মাসুক আলী জানান, মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সিন্ধুর খান ইউপির জাম্বুরাছড়া গ্রামের হেলাল মিয়ার মেয়ে আকলিমা আক্তার প্রায় এক বছর আগে তালাকপ্রাপ্ত হয়ে পাঁচ বছরের এক ছেলে সন্তানসহ পিতার বাড়িতে অবস্থান নেন। প্রায় আট মাস আগে আনোয়ারের সঙ্গে মোবাইলে পরিচয় হয় আকলিমার। একপর্যায়ে তারা চুনারুঘাটে দেখা-সাক্ষাৎ করেন।

গত ২৩ ডিসেম্বর রাত ৮টায় আকলিমা আনোয়ারের কথামতো শায়েস্তাগঞ্জের ওলিপুরে আসেন। সেখান থেকে তাকে নিজ বাড়িতে নিয়ে যান আনোয়ার। পরে জানাজানি হয় উভয়ই বিবাহিত। এ নিয়ে তাদের মধ্যে মনোমলিন্য দেখা দেয়। এ সময় আকলিমাকে খুন করার পরিকল্পনা করেন আনোয়ার। সে অনুযায়ী ২৫ ডিসেম্বর ভোরে আকলিমাকে আত্মীয়ের বাড়িতে নিয়ে বিয়ের কথা বলে স্থানীয় বেরিখাল এলাকায় যান। এ সময় ওই এলাকার একটি ঝোঁপে নিয়ে গলায় উড়না পেঁচিয়ে তাকে হত্যা করেন আনোয়ার। পরে অজ্ঞাত হিসেবে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button