সংবাদ সারাদেশসারাদেশ

গৃহবধূ ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়ানোয় আটক ১২

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে নববিবাহিতা গৃহবধূকে ধর্ষণের সময় করা ভিডিও ফেইসবুকে ছড়ানোর অভিযোগে ১২ জনকে আটক করেছে পুলিশ।

রোববার সকালে উপজেলার সাহাপুর ইউপিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে বিকেলে আটকদের আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আটকরা হলেন- সাহাপুর ইউপির মহাদেবপুর গ্রামের মানজুর রহমানের ছেলে মেহেদী হাসান, রেজাউল মণ্ডলের ছেলে রাজিব মণ্ডল, আজিজুল ফরিরের ছেলে রাসেল, দিয়াড় সাহাপুর গ্রামের আক্তার হোসেনের ছেলে রাব্বি হোসেন, তরিকুল ইসলামের ছেলে শিহাব হোসেন, কেদু সাহ’র ছেলে শামিম হোসেন, সোলাইমান হোসেনের ছেলে সৈকত হোসেন, রাজ্জাক আহমেদের ছেলে রাজু আহমেদ, সিদ্দিকুর রহমানের ছেলে শফিউল ইসলাম সালমান, সাহাপুরের দেবেন মহলদারের ছেলে ইমন আলী, আশরাফুল ইসলামের ছেলে আশিক, পৌর এলাকার সাঁড়া গোপালপুরের মাহাবুব আহমেদের ছেলে মাহফুজ আহমেদ।

ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকী জানান, সম্প্রতি অস্ত্রের মুখে জিম্মি করে নববিবাহিত এক গৃহবধূকে ধর্ষণ করে ভিডিও ধারণ করা হয়। এরপর ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ায় ওই গৃহবধূর সংসার ভেঙে যায়। এ ঘটনায় ওই গৃহবধূর বাবা থানায় লিখিত অভিযোগ করেন। সেই অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ১২ জনকে আটক করা হয়।

ওসি আরো বলেন, আটক তরুণদের বিরুদ্ধে পর্নোগ্রাফি, ডিজিটাল আইন এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মামলা করে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button