সংবাদ সারাদেশ

গৃহবধূর গলা কেটে থানায় পরকীয়া প্রেমিক

সংবাদ চলমান ডেস্ক : ময়মনসিংহের গফরগাঁওয়ে পরকীয়া কারণে এক গৃহবধূকে গলা কেটে হত্যা চেষ্টার পর নিজেই থানায় হাজির হয়েছেন মাসুদ নামে এক প্রেমিক। বিষয়টি জানার পর দ্রুত ঘটনাস্থলে গিয়ে ঐ গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ।

সেখানে অবস্থার অবনতি দেখে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতারে প্রেরণ করে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুর ২টায় পৌরশহরের কোর্টভবন সংলগ্ন একটি বাসায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পৌরশহরে কোর্টভবন এলাকার মুদি ব্যবসায়ীর স্ত্রীর সাথে মাসুদ নামে এক দর্জির পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। গৃহবধূ পরকীয়া সম্পর্ক টিকিয়ে রাখতে না চাইলে মঙ্গলবার দুপুরে বাসায় ঢুকে গলা কেটে হত্যার চেষ্টা চালায়।

গৃহবধূর পরিবারে এক কন্যা এক পুত্র রয়েছে। ঘাতক দর্জি মাসুদ গৃহবধূকে হত্যা চেষ্টা চালিয়ে থানায় হাজির হয়ে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে গুরুত্ব আহত অবস্থায় বাসার মেঝে থেকে গৃহবধূ রিপাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঁঠায়। সেখানে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী বলেন, পরকীয়া সম্পর্ক থেকে এই ঘটনাটি ঘটে থাকতে পারে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। গৃহবধূ হত্যায় চেষ্টাকারী দর্জি মাসুদকে আটক করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button