সংবাদ সারাদেশসারাদেশ

গার্মেন্টস কর্মীর রহস্যজনক মৃত্যু, বান্ধবী আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ মহানগর সিদ্ধিরগঞ্জে রুমা নামে এক গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় রুমার বান্ধবী টুম্পাকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করেছে পুলিশ।আজ ১৫ মে শনিবার সকালে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রুমা কুমিল্লার দেবিদ্বার থানার গনেশপুর এলাকার আব্দুর রহিমের মেয়ে। তিনি সিদ্ধিরগঞ্জের মুনলাইট গার্মেন্টসে চাকরি করতেন। মায়ের সঙ্গে বসবাস করতেন সিদ্ধিরগঞ্জের মুক্তিনগর নয়াআটি এলাকায় আমির পাগলার ভাড়া বাসায়। পুলিশ সূত্রে জানা গেছে, ঈদুল ফিতরের দিন রাতে রুমা তার বান্ধবী টুম্পার বাসায় বেড়াতে যায়। শনিবার ভোর ৪ টার দিকে সেখানে সে অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে ওই বান্ধবী রুমার পরিবারকে খবর দেয়ার পর লাশ নিয়ে থানায় হাজির হন তার মা রহিমা। রুমার মা রহিমার দাবি তার মেয়েকে হত্যা করা হয়েছে। তিনি এ ঘটনার সত্য তদন্ত ও ন্যায় বিচার চান। তিনি  বলেন, রুমার সঙ্গে টুম্পা নামের একটি মেয়ে কাজ করতো। সে সিদ্ধিরগঞ্জের পাঠানটুলি এলাকায় থাকত। গত ১২ মে বেতন পাওয়ার পর রুমা আর বাসায় আসেনি। পরে অনেক খুঁজেও তাকে পাওয়া যায়নি।

পরবর্তীতে ঈদের আগের দিন রাতে রুমা তার মায়ের বাসায় যায়। এ সময় তার মা তাকে বেতনের টাকার কথা জিজ্ঞেস করলে বলে টুম্পা আপুর কাছে আছে। আমি ঈদের দিন সকালে আসবো। এ কথা বলে সে আবার পাঠানটুলি টুম্পার বাসায় চলে যায়। রাতে টুম্পা তার মাকে ফোন দিয়ে রুমার অবস্থা খারাপ। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান  জানান, ময়নাতদন্তের আগে মৃত্যুর কারণ সম্পর্কে কিছু বলা যাচ্ছে না। জিজ্ঞাসাবাদের জন্য তার বান্ধবী টুম্পাকে আটক করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button