রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীর মোহনপুরে ছেলের হাতে পিতা খুন

মোহনপুর উপজেলার ঘাসিগ্রাম ইউপির আতানারায়ণ গ্রামে পুত্রের হাতে আপন পিতার খুন হয়েছেন।

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বেলা ১১ টা ৪৫ মিনিটের দিকে উপজেলার ঘাসিগ্রাম ইউপির আতানারায়ণ গ্রামের মৃত ভোদল মন্ডলের ছেলে ফজলুর রহমান (৫৩) এর নিকট তার আপন ছেলে আব্দুল রশিদ (৩৫) ইউক্যালেকটারের গাছ বিক্রয়ের টাকা চাইতে গেলে তার পিতা জানায় যে, গাছ ব্যবসায়ীদের নিকট গাছ বিক্রি করা হয়েছে।

তারা এখনও টাকা দেয়নি, তারা যখন টাকা দিবে তখন তুমি টাকা পাবে। অর্থাৎ টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে তার ছেলের সঙ্গে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে তার ছেলে তার পিতাকে চাকু দিয়ে পেটে আঘাত করলে ভিকটিম মাটিতে লুটিয়ে পড়ে। তৎক্ষণাৎ ভিকটিমের পরিবারবর্গ দ্রুত চিকিৎসার জন্য মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিমকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

ঘটনার পরপরই মোহনপুর থানা পুলিশ আসামিকে গ্রেফতার করেন। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঐ দিন রাত আনুমানিক ১১ টা ৪৫ মিনিটের দিকে ভিকটিম মারা যান।

নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই জানায়, ছেলে আব্দুল রশিদ চরমভাবে মাদকাসক্ত। মাদক সেবনের জন্যই সে তার বাবার নিকট হতে টাকা নিতে বাড়াবাড়ি করে এবং এক পর্যায়ে সে তার বাবা ফজলুর রহমানের পেটে ছোরা দিয়ে আঘাত করে।

এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল বলেন, মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে মোহনপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে এবং আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরাও উদ্ধার করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button