সংবাদ সারাদেশ

গরু চুরি করতে গিয়ে প্রান গেল যুবকের

নোয়াখালী প্রতিনিধিঃ

গভীর রাতে গরু চুরি করতে গিয়ে গণপিটুনিতে এক যুবকের মৃত্যু হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে পুলিশ মৃত ওই যুবকের নাম ঠিকানা জানাতে পারেনি ।  

আজ বুধবার ভোরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউপির ৮ নম্বর ওয়ার্ডের মুক্তিযোদ্ধা বাজারে এ ঘটনা ঘটে। নিহত যুবক ফেনী জেলার দাগনভূঞা উপজেলার বাসিন্দা বলে জানা যায়। 

এই ব্যাপারে চরফকিরা ইউপি চেয়ারম্যান জায়দল হক কচি বলেন, এই ঘটনায় জনতার হাতে ধাওয়া খেয়ে পালিয়ে যাওয়া আরো এক চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।  

এই বিষয়ে আরও জানতে চাইলে,নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) শহীদুল ইসলাম বলেন, বুধবার রাত সাড়ে ৩টার দিকে ওই এলাকার অর্জুনতলা সংলগ্ন আবুল বাশারের বাড়ির জাকির হোসেনের গোয়ালঘর থেকে চারটি গরুর বাছুর ও একই গ্রামের নুর উদ্দিনের গোয়ালঘর থেকে চারটি গরুর বাছুরসহ আটটি গরুর বাছুর চুরি করে চোর চক্র। গরু চুরি করে লেগুনাযোগে পালিয়ে যাওয়ার সময় গরুর মালিকরা বিষয়টি টের পেয়ে চারিদিকে খবর ছড়িয়ে দেয়। 

এই ব্যাপারে তিনি আরো বলেন, খবর পেয়ে স্থানীয় বাসিন্দারা চরফকিরা ইউপির মুক্তিযোদ্ধা বাজার এলাকার সাদ্দামের দোকানের সামনে ট্রাক্টর দিয়ে রাস্তায় ব্যারিকেড দেয়। এরপর ব্যারিকেডের মুখে ভোর পৌনে ৪টার দিকে স্থানীয় লোকজন চোরাই গরু ভর্তি গাড়ি আটক করে। ওই সময় গাড়িতে থাকা চার গরু চোরের মধ্যে তিনজন পালিয়ে গেলেও এক গরু চোরকে গণপিটুনি দেয় জনতা। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি। খবর পেয়ে সকাল সাড়ে ৬টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।  

এই ঘটনার পরে উত্তেজিত জনতা গরু চুরির কাজে ব্যবহৃত লেগুনাটিতে আগুন ধরিয়ে পার্শ্ববর্তী খালে ফেলে দেয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ গরু চুরির ঘটনায় পৃথক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button