সংবাদ সারাদেশসারাদেশ

টাকা দেয়ার কথা বলে ব্যবসায়ীর পায়ের রগ কর্তন

পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীতে পাওনা টাকা দেয়ার কথা বলে ডেকে নিয়ে এক ব্যবসায়ীর পায়ের রগ কেটে দেয়া হয়েছে। শনিবার সন্ধ্যায় পটুয়াখালী-মির্জাগঞ্জ সড়কের পায়রাকুঞ্জ ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মো. জসিম মৃধাকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিলে ডাক্তার তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। আহত জসিম পুরাতন বাসস্ট্যান্ড এলাকার বালু ব্যবসায়ী বলে জানা গেছে।আহত জসিম জানান, তার মালিকানাধীন ড্রেজার দিয়ে পায়রাকুঞ্জ ফেরিঘাট এলাকার ব্যবসায়ী এনামুল ও দুমকী উপজেলার পাঙ্গাশিয়ার রানা গত এক মাস ধরে বালু উত্তোলন করে তাদের ব্যবসায়িক কাজে ব্যবহার করেছেন।

কিন্তু জসিমের বকেয়া এক লাখ ৩৪ হাজার টাকা পরিশোধ না করায় জসিম বালু উত্তোলন বন্ধ করে দেন।দশনিবার সন্ধ্যায় বকেয়ার টাকা দেয়ার কথা বলে জসিমকে ফেরিঘাট এলাকায় যেতে বলে এনামুল ও রানা। জসিম পায়রাকুঞ্জ ফেরিঘাটে পৌঁছলে এনামুল ও রানাসহ ৪-৫ জন ধারালো অস্ত্র নিয়ে তার ওপর ঝাঁপিয়ে পড়েন।হামলার একপর্যায় হামলাকারীরা জসিমের ডান পায়ের রগ কেটে দিয়ে পালিয়ে যান।

এ সময় জসিমের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে হাসপাতালে নিয়ে যান।এ প্রসঙ্গে সদর থানার ওসি আখতার মোর্শেদ বলেন, এনামুল ও জসিমের সঙ্গে ব্যবসায়িক দ্বন্দ্ব নিয়ে ঝামেলা হয়েছে বলে শুনেছি। পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button