সংবাদ সারাদেশ

গভীর রাতে প্রাইভেটকার খাদে পড়ে ২ যুবকের মৃত্যু

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে নৈশভ্রমনে বের হয়ে গভীর রাতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার খাদে পড়ে দুই যুবকের মৃত্যু ও একজন আহত হয়েছে।

গতকাল শুক্রবার (১৪ মে) দিন গত রাত সাড়ে তিনটার দিকে উপজেলার পুরাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই দুই যুবক হলেন- সদর উপজেলার উত্তর চরমুশুরা গ্রামের মানিক মিয়ার ছেলে জিসান ও একই গ্রামের স্বর্গতুল্যার ছেলে ফাহিম। আহত যুবকের নাম জাহিদ হাসান। 

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে বাড়ি থেকে প্রাইভেটকার নিয়ে জেলা সদর থেকে টঙ্গীবাড়ী উপজেলার দীঘিরপাড়ের অভিমুখে যাচ্ছিলো তিন বন্ধু। পথে পুরাবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি সেতু ভেঙে নতুন করে নির্মাণাধীন। ফলে পাশে নতুন সেতু দিয়ে চলাচলের রাস্তা করা হয়েছে। কিন্তু দ্রুত গতির গাড়িটি নতুন সেতু দিয়ে না গিয়ে নির্মাণাধীন বেইলি সেতু দিয়ে অতিক্রম করার সময় খালের পানিতে পড়ে যায়।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, তিন বন্ধুসহ দুর্ঘটনা কবলিত গাড়িটি গভীর খাদে পানিতে পড়ে যায়। খবর পেয়ে গাড়িতে থাকা তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে দুইজনের মৃত্যু হয়। নিহতদের ড্রাইভিং লাইসেন্স ছিলো কিনা ও তারা সেখানে কী করছিলো তা তদন্ত সাপেক্ষে বলা যাবে।

এ ঘটনায় অপর আহত বন্ধু জাহিদ হাসান (১৬) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, টঙ্গিবাড়ী থানার ওসি মোল্লা সোহেব আলী ।

এদিকে নিহতদের স্বজনদের আহাজারিতে হাসপাতালে তৈরি হয় শোকাবহ এক পরিবেশ। স্বজনরা বলছেন নির্মাণাধীন ভাঙা সেতুতে সতর্কবার্তা থাকলে হয়তো এ দুর্ঘটনা এড়ানো সম্ভব হতো।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button