সংবাদ সারাদেশসারাদেশ

কক্সবাজারে অস্ট্রেলিয়ান তরুণীকে ধর্ষণচেষ্টায় আটক দুই যুবক

সংবাদ চলমান ডেস্ক : কক্সবাজারের একটি রিসোর্টে অস্ট্রেলিয়ান এক নারী পর্যটককে ধর্ষণচেষ্টার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণচেষ্টা মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার (১৭ ডিসেম্বর) তাদের কারাগারে পাঠানো হয়।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের বিবিসিকে জানান, ১৫ই ডিসেম্বর দিবাগত রাতে স্বল্প পরিচিত একটি রিসোর্টে অবস্থান করছিলেন ওই নারী।

তিনি বলেন, রিসোর্টটি খুব একটা পরিচিত নয়। লোকেশনও অনেক দুরে নিরিবিলি একটি জায়গায়। রিসোর্টের দুদিকে সাগর। আর পেছন দিকে অনেক দুরে একটি বাড়ি। এমন একটি রিসোর্টে অবস্থান করছিলেন তিনি।

“সেখানেই রাতে তার রুমে দুই ব্যক্তি ঢুকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে ওই নারী চিৎকার দিলে হামলাকারীরা পালিয়ে যায়”।

পরে ওই নারী ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশের সহযোগিতা চাইলে তাৎক্ষনিকভাবেই পুলিশ সেখানে গিয়ে তাকে উদ্ধার করে ও পরে তার চাহিদা অনুযায়ী হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে।

এরপর অস্ট্রেলিয়ান হাইকমিশনের প্রতিনিধিদের সহায়তায় তাকে একটি হোটেলে নেয়া হয় ও এর মধ্যেই তার কক্সবাজার ছেড়ে ঢাকায় ফেরার কথা বলে জানান রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

তিনি বলেন এ ঘটনায় ওই রিসোর্টের নাইটগার্ড ও তার একজন বন্ধুকে আটক করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button