রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ডিবি’র অভিযানে ৮ জুয়াড়ী আটক

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে অভিযান পরিচালনা করে তাস ও নগদ অর্থ উদ্ধারসহ ৮ জুয়াড়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামীরা হলেন-১। মোঃ আবু সাইদ(৫২), ২। মোঃ লিটন(৩২), ৩। মোঃ রাসেল(৩২), ৪। মোঃ সোহেল রানা(২৮), ৫। মোঃ আলিফ হোসেন(২৭), ৬। শ্রী নেপাল চন্দ্র সাহা(২৭), ৭। মোঃ কাউসার(২২) এবং ৮। মোঃ রাহুল ইসলাম মুন্না(১৯)।

আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশনায় রাজশাহী মহানগরীকে অপরাধ মুক্ত, মাদক মুক্ত, জুয়া ও সকল প্রকার চোরাচালান নির্মূল করার লক্ষে কাজ করে যাচ্ছে আরএমপি’র প্রতিটি ইউনিট। এরই ধারাবাহিকতায়, আজ ২৬ সেপ্টেম্বর রাত ১২.২০ মিনিটে (২৫ সেপ্টেম্বর দিবাগত রাত) রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে, এসআই মোঃ মাহফুজুর রহমান ও তার টিম গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বোয়ালিয়া মডেল থানার শিরোইল কাঁচাবাজার এলাকা হতে জুয়া খেলা অবস্থায় ঐ৮ জনকে আটক করে। এ সময় আসামীদের নিকট হতে তাস ও নগদ অর্থ উদ্ধার করা হয়।

আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেয়া হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button