খেলাধুলাসারাদেশ

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ যুব দল ঘোষণা

স্পোর্টস ডেস্কঃ

চলতি বছরের শেষদিকে ওয়েস্ট ইন্ডিজে বসবে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের আসর। যে আসরের বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ। এবার ডিফেন্ডিং চ্যাম্পিয়নের তকমা নিয়েই খেলতে নামবে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দল। এজন্য নিজেদের প্রস্তুতি শুরু করে দিয়েছে টাইগার যুবারা। ঘরের মাঠে আফগানিস্তান অনূর্ধ্ব ১৯ দলের বিপক্ষে পাঁচটি ওয়ানডে ও একটি চারদিনের ম্যাচ খেলবে বাংলাদেশ।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ১০ থেকে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে ওয়ানডে ম্যাচগুলো। একই ভেন্যুতে ২২ থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত হবে একমাত্র চারদিনের এই ম্যাচটি। আফগানিস্তান যুব দলের বিপক্ষে সিরিজকে সামনে রেখে গতকাল ১৮ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই দলের সঙ্গে আরও ২ জনকে স্ট্যান্ডবাই খেলোয়াড় হিসেবে রাখা হয়েছে। অধিনায়ক করা হয়েছে এসএম মেহেরব হোসেনকে। সহ অধিনায়ক মনোনীত হয়েছেন আইচ মোল্লা।

বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দলের খেলোয়াড়রা হলো- মফিজুল ইসলাম রবিন, ইফতেখার হোসেন ইফতি, প্রান্তিক নওরোজ নাবিল, এসএম মেহেরব হোসেন (অধিনায়ক), মোহাম্মদ খালিদ হাসান, আইচ মোল্লা (সহ অধিনায়ক), আব্দুল্লাহ আল মামুন, গাজী মোহাম্মদ তাজিবুল ইসলাম (উইকেটরক্ষক), আরিফুল ইসলাম, মাকসুদুর রহমান (উইকেটরক্ষক), মোহাম্মদ মুশফিক হাসান, রিপন মন্ডল, আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, নাইমুর রহমান নয়ন, মোহাম্মদ আশরাফুল ইসলাম সিয়াম, শামসুল ইসলাম ইপন ও মোহাম্মদ গোলাম কিবরিয়া।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button