সংবাদ সারাদেশসারাদেশ

উঠানে নিয়ে আওয়ামী লীগ নেতাকে জবাই করে হত্যা

সংবাদ চলমান ডেস্ক :নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক আওয়ামী লীগ নেতাকে এলোপাতাড়ি পিটিয়ে ও জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় হামলায় বাহার মিয়া ও মো. হোসেন নামে দুইজন আহত হয়েছেন।

রবিবার সকালে চরবালুয়া পুলিশ ফাঁড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। নিহত দিদার হোসেন সৌরভ (৩৫) ৬নং ওয়ার্ডের চলবালুয়া গ্রামের মৃত আবু তাহেরের ছেলে। তিনি এ ওয়ার্ডের আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন।

চলবালুয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই জাকির হোসেন জানান, নিহত দিদার হোসেন সৌরভের বুলডোজার মেশিন রয়েছে। তার চালক বাহার মিয়া। শনিবার রাতে মেশিনের ভাড়ার হিসাব করতে বাহারের বাড়িতে যান সৌরভ। কিছুক্ষণ পরে ১০/১২ জনের মুখোশধারী একদল দুর্বৃত্ত বাহারের বাড়িতে হামলা চালায়। এ সময় তারা ঘরে থাকা সৌরভ, বাহার ও হোসেনকে এলোপাতাড়ি পেটাতে থাকে। একপর্যায়ে মুখোশধারীরা সৌরভকে টেনে হিঁচড়ে ঘর থেকে উঠানে নিয়ে জবাই করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সৌরভের মৃত্যু হয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) রবিউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, রাত ২টার দিকে চলবালুয়া ফাঁড়ি থেকে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button