সংবাদ সারাদেশসারাদেশ

ইলিশ ছিনতাই করে ভাগাভাগি, চার পুলিশ ক্লোজড

সংবাদ চলমান ডেস্ক : ফরিদপুরের চরভদ্রাসনে মৎস্য কর্মকর্তা ও পুলিশের বিরুদ্ধে জেলেদের কাছ থেকে ইলিশ ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চার পুলিশ সদস্যকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে ক্লোজড করা হয়েছে।

রোববার রাতে ওই উপজেলার গোপালপুর ঘাটে এ ঘটনা ঘটে। অভিযুক্তরা দেড় মণ ইলিশ নিজেদের মধ্যে ভাগাভাগি এবং প্রায় দুই হাজার মিটার জাল বিক্রি করেছেন।

ক্লোজড হওয়া চারজন হলেন- চরভদ্রাসন থানার এসআই মিজানুর রহমান, কনস্টেবল কুতুবউদ্দিন, ফরহাদ হোসেন ও সেলিম মিয়া।

অভিযুক্ত বাকিরা হলেন- উপজেলা মৎস্য কার্যালয়ের ক্ষেত্র সহকারী শামীম আরেফিন, কথিত সাংবাদিক লিয়াকত আলী লাবলু, উজ্জ্বল হোসেন, উজ্জলের সহযোগী মো. কামাল।

গোপালপুর ঘাটের মোহাম্মদ আলী মৃধা জানান, ভোর সাড়ে পাঁচটায় অভিযুক্তরা ঘাটে এসে নিজেদের মধ্যে মাছ ভাগাভাগি করে নিয়ে যান।

উপজেলা মৎস্য কর্মকর্তা মালিক তানভীর হোসেন জানান, অভিযুক্ত শামীম আরেফিনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

চরভদ্রাসন থানার ওসি হারুণ অর রশীদ জানান, আসামি ধরার করা বলে স্পিডবোট ভাড়া করে পদ্মায় গিয়েছিলেন ক্লোজড এসআই ও তিন কনস্টেবল। কিন্ত মৎস্য অফিসের ওই কর্মকর্তার পাল্লায় পড়ে তারা দায়িত্ব ভুলে মাছ ছিনতাই করেছেন। চারজনকেই প্রত্যাহার করে ফরিদপুর পুলিশ লাইনসে ক্লোজড করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button