সংবাদ সারাদেশসারাদেশ

আদালতে ওসি মোয়াজ্জেম, রায়ের অপেক্ষা

নিজস্ব প্রতিবেদক:
ফেনীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির বক্তব্য ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে সোনাগাজী মডেল থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনকে আদালতে হাজির করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮নভেম্বর) সকাল ৯টার দিকে কাশিমপুর কারাগার থেকে প্রিজনভ্যানে করে তাকে ঢাকা মহানগর আদালতে হাজির করে পুলিশ। পরে তাকে মহানগর আদালতের হাজতখানায় রাখা হয়। দুপুর ২টার দিকে তাকে সাইবার ট্রাইব্যুনাল আদালতে উঠানো হবে।

২০ নভেম্বর বাংলাদেশ সাইবার ক্রাইম ট্রাইব্যুনালের বিচারক আস-শামস জগলুল হোসেন রায়ের জন্য এ দিন নির্ধারণ করেন। চাঞ্চল্যকর এই মামলায় ওসি মোয়াজ্জেমের কী সাজা হয় সেই অপেক্ষায় দেশবাসী।

উল্লেখ্য, ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী ছিলেন নুসরাত জাহান রাফি। ওই মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদ্দৌলার বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনেছিলেন তিনি। নুসরাতের মা শিরিন আক্তার বাদী হয়ে ২৭ মার্চ সোনাগাজী থানায় মামলা করেন। এরপর অধ্যক্ষকে গ্রেপ্তার করে পুলিশ।

ওই মামলায় নুসরাতের বক্তব্য গ্রহণের সময় তা ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে। ৬ এপ্রিল পরীক্ষা দিতে গেলে নুসরাতকে কৌশলে একটি ভবনের ছাদে ডেকে নিয়ে তার গায়ে কেরোসিন ঢেলে আগুন দেওয়া হয়।

পাঁচ দিন পর ১০ এপ্রিল ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় নুসরাত মারা যান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button