সংবাদ সারাদেশসারাদেশ

পটুয়াখালীর বাউফলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই শিক্ষার্থী খুন

পটুয়াখালী প্রতিনিধিঃ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পটুয়াখালীর বাউফলে নবম শ্রেণির শিক্ষার্থীদের হাতে দশম শ্রেণির ২ শিক্ষার্থী খুন হয়েছে। নিহতরা উপজেলার সূর্যমনি ইউনিয়নের ইন্দ্রকুল গ্রামের বাবলু আকনের ছেলে মারুফ এবং মিরাজ মোস্তাকের ছেলে নাফিস। হামলাকারী এবং নিহত সবাই বাউফলের ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন।

গতকাল বুধবার উপজেলার সূর্যমণি ইউনিয়নের পাঙ্গাশিয়া গ্রামে এই ঘটনা ঘটেছে । এলাকাবাসী জানায়, গত বুধবার ক্লাশের বিরতির সময় নবম শ্রেণির শিক্ষার্থী সৈকত দশম শ্রেণির শিক্ষার্থী মারুফকে ধাক্কা দেয়। এ জের ধরে স্কুল ছুটির পর মারুফের পথরোধ করে দাড়ায় সৈকত। বিদ্যালয় সংলগ্ন পাঙ্গাশিয়া ব্রিজের ওপর ডেকে নিয়ে সৈকত এবং তার ৪সহযোগী নাইম, রায়হান, হাসিবুল ও নাইম, মারুফকে মারধর শুরু করেন।

মারুফকে বাঁচাতে তার দুই সহপাঠী সিয়াম ও নাফিস এগিয়ে আসে । এরপর রায়হান ছুরি নিয়ে এলোপাতাড়ি সিয়াম, মারুফ ও নাফিসকে আঘাত করে । ছুটির পর ওই পথ ধরে বাড়ি ফিরছিল একাধিক শিক্ষার্থীরা।

ঘটনাস্থলে তিন শিক্ষার্থীকে রক্তাক্ত অবস্থায় দেখে অনেকেই আতঙ্কে পালিয়ে যায়। ঘটনার পর সিয়াম, নাফিস ও মারুফকে আহত অবস্থায় বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আশঙ্কাজনক অবস্থায় কর্তব্যরত চিকিৎসকরা মারুফ ও নাফিসকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা ২ জনকেই মৃত ঘোষণা করেছন । এবং আহত শিক্ষার্থী সিয়াম বলেন , শুনেছি কযেক দিন আগে মাহফিলে কোন এক ঝামেলা হয়েছিল। যার জের ধরে নবম শ্রেণির শিক্ষার্থীরা আমাদের ওপর হামলা করেছে । ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান জানিয়েছেন ,আমার বিদ্যালয়ের দশম শ্রেণীর ২ শিক্ষার্থী খুন হয়েছে। কিন্তু কি কারণে এ ঘটনা ঘটেছে এই মুহুর্তে তা বিস্তারিত বলতে পারবোনা। বাউফল থানার ওসি আল মামুন ২ শিক্ষার্থী নিহত হওয়ার বিষয়টি স্বীকার করে বলেছেন ,ঘটনাস্থল পরিদর্শন করছি আমরা। হামলাকারী শিক্ষার্থীদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button