খেলাধুলাসংবাদ সারাদেশসারাদেশ

এবার লন্ডনে উড়াল দিয়েছেন সাইফউদ্দিন

স্পোর্টস ডেস্কঃ

এবার চিকিৎসার জন্য রাতে লন্ডনে উড়াল দিয়েছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। গতকাল বৃহস্পতিবার রাতে লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন সাইফউদ্দিন।

এবারের বিপিএলে অনুপস্থিত জাতীয় দলের একমাত্র পেস বোলিং অলরাউন্ডার। পিঠের ব্যথায় বোলিং করতে না পারার কারণে বিপিএলে এবার দল পাননি তিনি।

বিপিএলে দল না পেলেও জাতীয় দলের খেলা শুরুর আগেই সুস্থ হয়ে উঠতে হবে তাকে। কারণ আফগানিস্তানের সঙ্গে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ দরজার নিকটে কড়া নাড়ছে।

সে সিরিজের আগেই নিজেকে ফিরে পেতে চিকিৎসকের দ্বারস্থ হলেন সাইফউদ্দিন। গেলেন লন্ডনে। যদিও আফগানিস্তান সিরিজে তার ফেরার সম্ভাবনা খুব নেই বললেই চলে।

আগামী ২৩ ফেব্রুয়ারি চট্টগ্রামে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটি। তার আগে সাইফউদ্দিন কতটুকু ফিট হয়ে উঠবেন তাই দেখার বিষয়।

বিসিবির চিকিৎসক মঞ্জুর হোসাইন জানিয়েছেন, সাইফউদ্দিন লন্ডনে ডাক্তার দেখিয়ে ৭ ফেব্রুয়ারি দেশে ফিরবে।

এদিকে পিঠের চোটে ভোগা পেসার হাসান মাহমুদ এখন সম্পূর্ণ সুস্থ। দেশে ফিরে তিনি বলেন, আমি এখন সুস্থ। বোলিংয়ে ফিরতে পারবে বলে আশ্বাস।

টি-টোয়েন্টি বিশ্বকাপে মাঝ পথে চোট পেয়ে দেশে ফিরে এসেছিলেন সাইফউদ্দিন। কোমরের নিচে পাওয়া ব্যথা বাড়ায় বিশ্বকাপের মূলপর্বে যার কারণে মাত্র এক ম্যাচ খেলেছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button