সংবাদ সারাদেশসারাদেশ

আইপিএসের চালানে ইয়াবা, দুই যুবক আটক

সংবাদ চলমান ডেস্ক:অচল আইপিএসের চালানে বিশেষ কায়দায় লুকানো ৮৯০টি ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই যুবককে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে তাদের আটক করা হয়। আটকরা হলেন ভান্ডারিয়ার মধ্য পৈকখালী গ্রামের বাসিন্দা মো. হাকিম বেপারির ছেলে মো. রাসেল বেপারি, ভান্ডারিয়ার লক্ষ্মীপুরার মাহাবুব হোসেনের ছেলে মো. বায়েজিদ মল্লিক।

শুক্রবার গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে র‌্যাব-৮ জানায়, চট্টগ্রাম থেকে বরগুনার পাথরঘাটাগামী যাত্রীবাহী বাসে মাদক পাচারের গোপন তথ্য পায় র‌্যাব।

এরই ভিত্তিতে নগরীর রুপাতলীতে র‌্যাব-৮ এর সদর দফতরের মূল গেটের সামনে চেকপোস্ট বসান র‌্যাবের সদস্যরা। একপর্যায়ে বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম থেকে পাথরঘাটাগামী যাত্রীবাহী দিদার পরিবহনের বাসটি থামিয়ে তল্লাশি চালায় র‌্যাব।

এ সময় বাসযাত্রী রাসেল বেপারির কাছে থাকা অচল আইপিএসের মধ্যে বিশেষভাবে রক্ষিত ৮৯০টি ইয়াবা উদ্ধার করা হয়। পরবর্তীতে রাসেলের স্বীকারোক্তি অনুযায়ী ইয়াবা চালানের মূল হোতা বায়েজিদ মল্লিককে ভান্ডারিয়া বাসস্ট্যান্ড থেকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা বরিশাল, ভান্ডারিয়াসহ আশপাশের এলাকায় পাইকারি ও খুচরা মূল্যে ইয়াবা বিক্রির সঙ্গে নিজেদের জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন।

এ ঘটনায় র‌্যাব-৮ সিপিএসসি’র ডিএডি মো. জিল্লুর রহমান বাদী হয়ে বরিশাল মহানগরীর কোতোয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button