রাজশাহীরাজশাহী সংবাদ

কারাগারে বন্দীদের ইমাম ব্যাংকার ফাইসাল

নিজস্ব প্রতিবেদকঃ

গত দুই বছর ১মাস থেকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে ইমামতি করছেন প্রিমিয়ার ব্যাংকের রাজশাহী শাখা থেকে টাকা সরিয়ে নেয়ার ঘটনায় গ্রেফতার হওয়া সে সময়ের প্রিমিয়ার ব্যাংকের ক্যাশ ইনচাজ শামসুল ইসলাম ওরফে ফয়সাল। তাকে যখন যে ওয়ার্ডে রেখেছেন তখন সে ওয়ার্ডে তিনিই ইমামতি করেছেন বলে জানা গেছে।

কারাগার ও মামলা সুত্রে জানা যায়, ২০২০ সালের ২৩জানুয়ারী রাজশাহীতে প্রিমিয়ার ব্যাংকের রাজশাহী শাখার তিন কোটি ৪৫ লাখ টাকা সরিয়ে নেয়ার ঘটনায় টাকা আত্নসাতের অভিযোগে প্রিমিয়ার ব্যাংকের রাজশাহী শাখায় ক্যাশ ইনচাজ শামসুল ইসলাম ওরফে ফয়সাল এর বিরুদ্ধে মামলা করেন প্রিমিয়ার ব্যাংকের জোনাল ম্যানেজার সেলিম রেজা খান।

এই মামলায় একই বছরের ২৭জানুয়ারী ক্যাশ ইনচার্জ শামসুল ইসলাম ওরফে ফয়সালকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করেন বোয়ালিয়া মডেল থানা পুলিশ। সেই দিন থেকে আজ পর্যন্ত প্রায় ২৫মাস থেকে কারাগারে রয়েছেন তিনি। তার আচার ও ব্যাবহারে সকলেই মুগ্ধ।

কারাগারে ইমামতি করা বিষয়ে কারাগারে আটক প্রিমিয়ার ব্যাংকের ক্যাশ ইনচাজ শামসুল ইসলাম ওরফে ফয়সাল বলেন, প্রিমিয়ার ব্যাংকের ভল্ট থেকে তিন কোটি ৪৫ লাখ টাকা সরিয়ে নেয়ার ঘটনায় গত ২০০০সালের ২৮জানুয়ারী থেকে আমি কারাগারে ৫ওয়াক্ত নামাজের মধ্যে সময় কাটাচ্ছি। জানিনা আর কতোদিন এ অন্ধকার কারাগারে থাকা লাগবে।

আমাকে ব্যাংকের দুই কর্মকর্তা বলেছিলেন তিন কোটি ৪৫ লাখ টাকা সরিয়ে নেয়ার সবদায় আমাকে স্বীকার করে নিতে। তাহলে তারা আমার পরিবারসহ আমার খোঁজ খবর নিবে। এমনকি তারা আমাকে কারাগার থেকে মুক্ত করবে। কিন্তু তারা আমার বা আমার পরিবারের কোন খোঁজ কবরই রাখেননি।

আমি আমার পরিবারের কাছ থেকে জানতে পারি বরং তারা এখন আমাকে একা এই মামলায় ফাঁসাতে মরিয়া হয়ে উঠে উচ্চ আদালতে আমার মামলার জামিনে তাদের ব্যারিস্টার দাঁড় করিয়ে বাধা দিচ্ছেন সেটিও রহস্য জনক।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button