সংবাদ সারাদেশ

অস্ত্র, মাদকসহ যুবলীগ নেতা খালিদ গ্রেফতার

সংবাদ চলমান ডেস্ক : ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করেছে র‍্যাব। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল সারোয়ার বিন কাশেম বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার (১৮ সেপ্টেম্বর) খালেদ মাহমুদ ভূঁইয়াকে প্রথমে তার গুলশান-২, ৫৯ নম্বর রোডের ৪ নম্বর বাসায় আটক করা হয়। সেখানে টানা প্রায় ৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতার দেখায় র‌্যাব। বিকাল ৪টা থেকেই তার বাড়িটি ঘিরে রাখেন র‍্যাব সদস্যরা। পাঁচটা পরপরই এই যুবলীগ নেতাকে গ্রেফতার দেখায় র‌্যাব।

পরে রাত ৮টার দিকে কালো গ্ল্যাসের একটি মাইক্রোবাসে করে তাকে র‌্যাব সদর দফতরে নেওয়া হয়। তাকে বাড়ি থেকে বের করার ১০ থেকে ১৫ মিনিট আগে, অভিযানে থাকা র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা বাসাটি থেকে বের হন।

জানা গেছে, খালিদ মাহমুদ ৬ তলার ভবনটির ৩-এ/১ ফ্ল্যাটে স্ত্রী ও ২ ছেলে অর্ক ও অর্পনসহ থাকতেন।

অভিযানের সময় প্রত্যক্ষদর্শী বাসাটির ম্যানেজার আরিফ জানান, খালেদ সাহেবের বাসার ভেতরে ওয়াল আলমারি থেকে ১০ লাখ ৩৪ হাজার নগদ টাকা, ২ প্যাকেটে ৪০০ পিস ইয়াবা , অনুমানিক ৪ লাখা টাকার সমমান ডলার, আর ৩ টি অস্ত্র উদ্ধার করে। ৩ অস্ত্রের মধ্যে ২ টির কাগজ দেখাতে পেরেছে খালেদ মাহমুদ। এই প্রত্যক্ষদর্শী আরো বলেন, আটকের সময় তার পরনে স্টেপ টি শার্ট, জিন্স প্যান্ট ছিল।

অন্যদিকে, একই সময় খালিদ মাহমুদ মালিকানাধীন ফকিরাপুলের ইয়ং মেন্স ক্লাবের ক্যাসিনোতে অভিযান চালায় র‍্যাব। এ সময় ওই ক্যাসিনোর ভেতর থেকে ১৪২ জনকে আটক করা হয়

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button