রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের Clean Campus Clean Mind এর পক্ষ থেকে মানবতার দেয়াল উদ্ভোধন

নুরজামাল ইসলামঃ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন Clean Campus Clean Mind এর উদ্যোগে প্রতিবছরের ন্যায় এবারও রজশাহী বিশ্ববিদ্যালয়ের কাজলা গেটে গরীব, দুঃখী ও শীতার্ত মানুষের কথা বিবেচনা করে পূনরায় নতুন ভাবে মানবতার দেয়াল এর উদ্ভোধন করেছে সংগঠনটি।

উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন Clean Campus Clean Mind এর উপদেষ্টা বাংলাদেশ আওমীযুবলীগ এর নির্বাহী সদস্য এবং ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক সফল সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন মুন। সংগঠনটির প্রতিষ্টাতা মোঃ রাকিবুল ইসলাম জয় ,মোঃ ইমরান হোসেন, সংগঠনটির বর্তমান সভাপতি মৌ সাহা সাথী ও সাধারন সম্পাদক তানভীর খন্দকার সহ অন্যান্য সদস্যরা হলেন মাহমুদ, তরিকুল, নুরনবী, আকাশ কুমার ,সহিদুল ইসলাম । এ সময় সার্বিক সহ যোগীতায় ছিলেন সুমন আহম্মেদ সহ সংগঠনের অনেকেই।

সংগঠনের পক্ষ থেকে বলা হয় মানবতার দেয়ালে আপনার বাড়তি জিনিস রেখে যান- আপনার প্রয়োজনীয় জিনিস নিয়ে যান।এমন সংগঠনের কার্যক্রম দেখে আনন্দিত হয়েছে নগর বাসি। অনেকেই বলছেন রাজশাহীতে অনেক সংগঠন রয়েছে যারা এমন দিনে গরীব দুখি মানুষের পাশে এসে পেকাশ্যে দাঁড়ায়নি।

কিন্তু মানবতার দেয়ালের ব্যানারে সংগঠনটি মানুষের সেবায় এগিয়ে আসায় সুশিল সমাজ কে মুদ্ধ করেছে। এই সংগঠনের প্রতি ভালোবাসা দিয়ে কিছু দেওয়, কিছু নেওয়া এটি অবশ্যই মহৎকাজ । এই প্রসংগে ইব্রাহীম হোসেন মুন,বলেন মানবতার বন্ধন তৈরি করতে পারলে ধনী গরীবের ব্যবধান ঝরে গিয়ে নতুন দিগন্তের সূচনা হবে। যা সমাজের জন্য একটি দৃষ্টান্ত স্থাপন হবে বলে আমি মনে করি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button