সংবাদ সারাদেশ

ছেলের শোকে পাগল হলেন মা

সংবাদ চলমান ডেস্কঃ

একমাত্র বোনকে বিয়ে দিয়ে ঋণে ডুবে গেছেন। ঋণের টাকা পরিশোধ করতে নারায়ণগঞ্জ মডেল ডি ক্যাপিটাল গামের্ন্টসে  রাতদিন পরিশ্রম করে যাচ্ছিলেন নয়ন।গত শুক্রবার রাতে এশার নামাজ পড়তে গিয়ে ফেরা হয়নি নয়নের। মার সঙ্গে শেষ দেখা হয়েছে রমজানের ঈদে। ঋণের কারণে কোরবানির ঈদে গ্রামের বাড়িতে যাননি নয়ন।

মার সঙ্গে গতকাল শনিবার আবার শেষ দেখা হলো। ততক্ষণে ছেলে হলেন লাশ। নয়নের মা বুলবুলি বেগমের বয়স ৫৫ বছরের কাছাকাছি। রংপুরে অসুস্থ স্বামী আর ছোট ছেলেকে নিয়ে থাকেন। ছেলের মৃত্যুর কথা শুনে রংপুর থেকে ছুটে এসেছেন।

মৃত ছেলেকে দেখে পাগলের মতো হয়ে গিয়েছেন মা। কোনো কিছুতেই বুঝানো যাচ্ছে না তাকে। ছেলের শোকে ভারসাম্যহীন হয়ে পড়েছে নয়নের মা বুলবুলি। কাউকে চিনতে পারছে না। উল্টো পাল্টে কথা বলছে।

নয়নের মায়ের হাত ধরে রাখছেন তার বোন জামাই আরিফুল ইসলাম

নয়ন তিনভাই বোনের মধ্যে তিনি বড়। তার মাথার উপরে সংসারের বোঝা। একমাত্র বোনকে বিয়ে দিয়ে ঋণে ডুবে গেছেন। ঋণের টাকা পরিশোধ করতে রাতদিন পরিশ্রম করে যাচ্ছিলেন। তাই ঈদুল আজহায় (কোরবানি ঈদ) বাড়ি যাওয়া হয়নি। মাকে বলছিলেন শীতে বাড়ি ফিরবেন কিন্তু তা আর হলো না। লাশ হয়েই বাড়ি ফিরলেন নয়ন।

নয়নের বোন জামাই আরিফুল ইসলামের সঙ্গে কথা বললে তিনি জানান, নয়নের মৃত্যুর কথা শুনে পাগলের মতো হয়ে গেছেন তিনি। তাকে কোনো কিছুতেই বুঝানো যাচ্ছে না। তাকে জোর করে ধরে রাখতে হচ্ছে। কাউকে চিনতে পারছে না তিনি। উল্টো পাল্টে কথা বলেছেন।

নয়নের খালা ওবেদা বেগম ভাগিনার মৃত্যুর কথা শুনে ছুটে এসেছেন হাসপাতালে এসে দেখেন তার বোন নয়নের শোকে পাগলের মতো হয়ে গেছে। তাকে চিনতে পারছে না।

নয়নের মায়ের হাত ধরে রাখছেন তার বোন ওবেদা বেগম

তিনি জানান,ধুমধাম করে বোনের বিয়ে দিতে গিয়ে অনেক টাকা ঋণ করেছেন নয়ন। কিস্তি থেকে থেকেও টাকা এনেছেন। ঋণের টাকার জন্য নয়ন কোরবানি ঈদে বাড়ি যেতে পারেনি। নয়নের সঙ্গে তার মার দেখা হয়েছে রমজানের ঈদে। আজ এই অবস্থা ছেলেকে দেখে জ্ঞান হারিয়ে ফেলছেন। তার পর থেকে উল্টো পাল্টে কথা বলছে। কাউকে চিনতে পারছেন না। সকাল থেকে একটু পানি খাওয়ানের জন্য চেষ্টা করা হলে তিনি নয়ন ছাড়া খাবেন না। নয়ন খুবই একজন ধার্মিক ছেলে  ছিলেন।

গত শুক্রবার রাতে নারায়ণগঞ্জ একটি মসজিদে এশার নামাজ পড়তে গেলে মসজিদের এসি বিস্ফোরণ ঘটে।এতে ঘটনায় ৪০ জনের মতো দগ্ধ হয় বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button