গোদাগাড়ীরাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে মৎস্য চাষী ও নৈশ্যপ্রহরীর হাত-পা-মুখ বাঁধা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীতে একজন মৎস্য চাষী এবং একজন নৈশ্যপ্রহরীর হাত, পা ও মুখ বাঁধা লাশ উদ্ধার করা হয়েছে। তাঁদের হত্যা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছেন। গতকাল রোববার দিবাগত রাতে রাজশাহী নগরীর নওদাপাড়া এবং জেলার গোদাগাড়ী উপজেলার লালদীঘি এলাকায় এ দুটি হত্যাকাণ্ড সংঘটিত হয়।

১। গোদাগাড়ী উপজেলায় নিহত ঐ ব্যক্তির নাম মাসুদ রানা (৪৫), উপজেলার চাপাল গ্রামে তাঁর বাড়ি, পিতা- আবদুল খালেক এবং ২। রাজশাহী নগরীর শাহমখদুম থানার নওদাপাড়ায় নিহত ব্যক্তির নাম আনিসুর রহমান ওরফে নারা (৭০), রোড নওদাপাড়া এলাকায় তাঁর বাড়ি,পিতা- মৃত ইয়াসিন আলী।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, নিহত মাসুদ রানা গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রশিদের ভাগনে। এ ছাড়া তিনি উপজেলা যুবলীগের সহ-সভাপতি আলমগীর কবীর স্বপনের ভাই।

ওসি আরও জানান, মাসুদ রানা ও তাঁর এলাকার মো. লিটন নামের আরেক ব্যক্তি একসঙ্গে একটি সরকারি পুকুর ইজারা নিয়ে মাছ চাষ করেন। সোমবার ভোররাতে পুকুরে মাছ ধরার কথা ছিলো। এ কারণে রোববার দিবাগত রাতে তাঁরা দুজন পুকুরে যান। তাঁরা পুকুরপাড়ে টং ঘরে ছিলেন।

এরপর রাত ৩ টার দিকে একদল দুর্বৃত্ত ওই পুকুরে মাছ চুরি করতে যায়। তাঁরা লিটন ও মাসুদের হাত, পা ও মুখ বেঁধে ফেলে রাখে। এরপর তাঁরা পুকুরে জাল ফেলে মাছ ধরতে থাকে। এরই মধ্যে লিটন ও মাসুদের ঠিক করা জেলেরা মাছ ধরতে চলে আসে। তাঁদের দেখে চোরেরা জাল ও মাছ ফেলে পালিয়ে যায়। এরপর জেলেরা টংঘরে গিয়ে লিটনের হাত-পায়ের বাঁধন খুলে দেন। তখন দেখা যায় মাসুদ মারা গেছেন।

ওসি বলেন, যে জাল জব্দ করা হয়েছে সেটা টানতে ১০ জনের বেশি লোক প্রয়োজন। তাই আমরা ধারণা করছি চোরেরা ১০ জনের বেশিই ছিল। মাসুদ রানার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়ের করা হবে। গ্যারেজ থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা চুরি হয়েছে। ধারণা করা হচ্ছে, আনিসুরকে শ্বাসরোধ করে হত্যার পর অটোরিকশাটি চুরি করে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button