রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

র‌্যাব-৫এর অভিযানে রাজশাহীতে ১ জন ধর্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন মদিনা নগরস্থ আলিফ লাম মীম ভাটা বিমান চত্ত্বর রোডের ই-কাইট ইলেকট্রনিক্স কোম্পানীর এরিয়া ম্যানেজার আবদুল্লাহ আল কাফী (২৮), কে গ্রেফতার করেছে র‍্যাব ।

গ্রেফতারকৃত আসামী রাজশাহীর তানোর জেলার মোঃ আজিজুলের ছেলে। বর্তমানে আলিফ লাম মীম ভাটা বিমান চত্ত্বর রোড,- সার্জেন্ট(অবঃ) মোঃ আমিনুল ইসলামের ভাড়াটিয়া।

আসামী আবদুল্লাহ আল কাফী আলিফ লাম মীম ভাটা বিমান চত্ত্বর রোড, থানা- চন্দ্রিমা, রাজশাহী মহানগর তার ভাড়াবাসায় ৩য় তলা, অফিসে কর্মরত নারী সদস্যদের বিভিন্ন ভাবে কুপ্রস্তাব দিত এবং শারীরিক ভাবে লাঞ্চিত করত।

আসামী আবদুল্লাহ আল কাফী তার অফিসের ০২ (দুই) জন নারী সদস্যকে একাধিক বার বিভিন্ন কাজের নাম করে উক্ত অফিসের ৩য় তলায় তার ভাড়াটিয়া বাসায় নিয়ে গিয়ে ভিকটিমদের জোরপূর্বক একাধিক বার ধর্ষণ করে।

একজন ভিকটিম গুরুতর অসুস্থ্য হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা শেষে র‌্যাব-৫ রাজশাহীতে অভিযোগ জানালে বিষয়টি সম্পর্কে উর্ধ্বতন অফিসার অবগত হয়ে ভিকটিমদ্বয়কেসহ উক্ত আসামী আবদুল্লাহ আল কাফী কে গতকাল ৭ আগস্ট উক্ত অফিসের ৩য় তলায় তার ভাড়াটিয়া বাসা হতে গ্রেফতার করে এবং আসামীর কক্ষ তল্লাশী করে খালি বিয়ার ক্যান, যৌন বর্ধক স্প্রে, কনডম এবং একজন ভিকটিমের সনাক্তকৃত হাতের ব্রেসলেটসহ ইত্যাদি আলামত জব্দ করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button