রাজশাহীরাজশাহী সংবাদ

রামেকে করোনায় ৫ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ১ দিনে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল ৮.০০ টা থেকে আজ মঙ্গলবার সকাল ৮.০০ টার মধ্যে তাঁদের মৃত্যু হয়। রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় নওগাঁর ২ জন এবং রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ ও পাবনার ১ জন করে মারা গেছেন। এঁদের কেউই করোনা পজিটিভ ছিলেন না। নওগাঁর ১ জনের নমুনা পরীক্ষা করায় তিনি করোনা নেগেটিভ হলেও শারীরীক নানা জটিলতার কারনে কোভিড ইউনিটে মারা গেছেন। অন্য ৪ জন মারা গেছেন করোনা উপসর্গ নিয়ে। মৃতদের মধ্যে রয়েছেন ২ জন পুরুষ ও ৩ জন নারী। চলতি মাসে এ নিয়ে মৃতের সংখ্যা দাড়িয়েছে মোট ১৩০।

হাসপাতালের পরিচালক আরও বলেন, গত ১ দিনে হাসপাতালে নতুন রোগী ভর্তি হয়েছেন ২৩ জন। ছাড়পত্র পেয়ে হাসপাতাল ছেড়েছেন ২৩ জন। আজ মঙ্গলবার সকাল ৮.০০ টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে রোগী ভর্তি ছিলেন ১২২ জন। হাসপাতালে করোনা ডেডিকেটেড শয্যা রয়েছে ২৪০টি।

গতকাল সোমবার রাজশাহী জেলার মোট ৩২৮টি নমুনা পরীক্ষা করায় ১৪ জনের দেহে করোনা ভাইরাসের উপস্থিতি শনাক্ত করা গেছে। বর্তমানে সংক্রমণের হার দারিয়েছে ৪.২৬%।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button