রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাবি ছাত্রীকে যৌন হয়রানি, ৯৯৯ এ কল দিয়ে উদ্ধার, আটক ১

নিজস্ব প্রতিবেদক :  রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে একা পেয়ে গভীর রাতে যৌন হয়রানির অভিযোগে শ্যামল বনিক (৪৫) নামের এক মধ্য বয়স্ক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটক শ্যামল বনিক রাবির সংস্কৃতি বিভাগের শিক্ষিকা বিথীকা বনিকের ছোট ভাই ও নগরীর মতিহার থানার কাজলা আলমপুর এলাকার (যোযক) টাওয়ারের বাসিন্দা এবং গোপালগঞ্জ জেলার কোটাপালিপাড়া উপজেলার দেবনাথ বনিকের ছেলে। যৌন হয়রানির শিকার ওই

ছাত্রী রাবির ইংরেজী প্রথম বর্ষের ছাত্রী ও গোপালগঞ্জ সদর উপজেলার বিরহবিহারের মেয়ে। ঘটনার সময় ওই শিক্ষিকা বাসায় ছিলেন না।
এ তথ্য নিশ্চিত করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, ভুক্তভোগী ছাত্রী রাবির প্রথম বর্ষের ছাত্রী। পূর্ব পরিচিত হওয়ায় ওই ছাত্রী রাবির শিক্ষিকা বিথীকা বণিকের দুই মেয়েকে  কাজলার আলমপুরে অবস্থিত (যোযক) টাওয়ারে প্রাইভেট পড়ায়। অন্যান্য দিনের মতো গতকাল মঙ্গলবার সে প্রাইভেট পড়াতে যায়। ওই সময় শিক্ষিকা বিথীকা বণিক

বাসায় ছিলেন না। রাবির ছাত্রী হলে ডিউটিতে ছিলেন। পড়ানো শেষ হয়ে গেলেও বৃষ্টি না ছাড়ায় বিষয়টি তিনি শিক্ষিকা বিথীকাকে জানায়। বৃষ্টি না ছাড়ায়  রাতে ভিকটিমকে তার বাসায় থাকতে বলেন শিক্ষীকা। রাতে সে ওই বাসায় শুয়ে পড়ে। রাত ৪টার দিকে ওই শিক্ষিকার ভাই শ্যামল বণিক ওই ছাত্রীর রুমে গিয়ে তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন হয়রানি করে। এরপর নবনিতা ৯৯৯ এ কল দিয়ে সাহায্য মতিহার থানা পুলিশ রাত সাড়ে ৪টার দিকে ধরমপুরে অবস্থিত যোযক টাওয়ারে গিয়ে ভিকটিমকে উদ্ধার করে ও শ্যামল বণিক কে  আটক করে।

বুধবার সকালের  দিকে ভিকটিমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার আকষ্মিকতায় মেয়েটি ভয় পেয়ে যায়। অসুস্থতার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এ বিষয়ে মতিহার থানায়  ২০০০ সালের নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শ্যামল বনিককে  আদালতে  প্রেরন করা হয়েছে বলেও জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button