রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী মুসলিম উচ্চ বিদ্যালয়ের পুষ্পস্তবক অর্পণ

মোঃ সোহেল, প্রতিনিধিঃ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১ ফেব্রুয়ারি উপলক্ষে রাজশাহী মুসলিম উচ্চ বিদালয়ের পক্ষ থেকে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

তারা এগিয়ে এসেছিল, তাঁরা পা বাড়িয়েছিল বলেই আমাদের মায়ের ভাষা, মুখের ভাষা কেউ কেড়ে নিতে পারেনি।মাতৃভাষার জন্য আত্মত্যাগকারী সকল শহিদদের প্রতি আমরা জানাই বিনম্র শ্রদ্ধা। তাই ১৯৫২ সালের ২১ শে ফেব্রুয়ারিতে যারা বাংলা ভাষার জন্য জীবন দিয়েছিলেন সেই সকল ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট দাড়িয়ে নীরবতা ও বীর শহীদদের রুহের দোয়ার মাগফিরাত কামনা করা হয়।

এই দিনে সর্ব স্তরের ও পেশার মানুষ ভাষা শহীদের স্মরণ করছে ২১ শে এই দিনে রাজশাহী কলেজ প্রাঙ্গনে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন রাজশাহী মুসলিম উচ্চ বিদালয়ের প্রধান শিক্ষক মোঃ একরামুল হক সহকারী শিক্ষক মোঃ মনসুর রহমান , সহ শিক্ষক মোঃ রইস উদ্দিন, মনিরাফেরদৌসি,
সাবিনা ইয়াসমিন, তরিকুল ইসলাম,সোহানা শারমিন, মোঃ আব্দুল হামিম, মোঃ সিদ্দিকুর রহমান, মোছাঃ ফারহান আফরোজ, মোঃ ফরহাদ হোসেন, মোঃ নজরুল ইসলাম ও অত্র স্কুলের ছাত্র/ছাত্রীবৃন্দ এবং প্রাক্তন ছাত্র সোহেল, মোঃ এমরান আলী রকি, মোঃ রাকেজ প্রমুখ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button