রাজশাহীরাজশাহী সংবাদ

অবশেষে রাজশাহীর সেই আফরোজা পুলিশের হাতে আটক

নারী হয়ে রাজশাহী অঞ্চল জুড়ে নানা বিতর্কিত ঘটনার জন্মদেন পবা সাব রেজিষ্ট্রার অফিসের সেই আফরোজা।জমিদখল মামলা হামলা সহ সকল অভিযোগ ছিল এই নারীর বিরুদ্ধে।

রাজশাহীর পুঠিয়া উপজেলার পশ্চিমভাগে দোকান ঘর দখলের ঘটনা নিয়ে দেশের কয়েকটি গণমাধ্যমে কয়েকটি সংবাদ ও প্রকাশিত হয়।

এর পরেও থামেনি তার দাপট। সুত্র বলছে থানা ও আদালত মিলে প্রায় ডজন মামলার বাদি বিবাদী এই আফরোজা বেগম। পবা উপজেলা সাবরেজিষ্ট্রার অফিসের একাধিক সুত্র আফরোজা বেগমের নামে অভিযোগ করে বলেন তিনি সাবরেজিষ্ট্রি অফিসে চাকরি করা কালিন সময়ে অফিসের বাহিরেও নানা ঘটনার জন্ম দিয়েছেন। একজন নারী হয়ে জমি দখল বাড়ি দখল সব কিছুতেই তিনি নিজেকে পারদর্শী ভাবতেন। তার ভয়ে প্রকাশ্যে কেউ মুখ না খুললেও ভেতরে গুমড়ে থাকতেন তার অত্যাচারে। 

আফরোজা বেগম নামের উপর আতংকিত থাকতেন পুঠিয়া থানার অনেক পুলিশ সদস্য। নাম প্রকাশ না করার শর্তে পুঠিয়া থানার একজন উপ পরিদর্শক বলেন, মাঝে মধ্যেই এই নারী জমিজমার বিষয় নিয়ে থানায় আসতেন। তিনি বলেন, তার অভিযোগ গুলো খতিয়ে দেখতে গিয়ে দেখাযায় তিনি নিজেই অপরাধী। যখন পুলিশ তার কথা মত কাজ করতো না ঠিক তখন তিনি নাটকীয় ঘটনার জন্ম দিয়ে পুলিশের জরুরি নাম্বারে ফোন করে পুলিশ নিয়ে গিয়ে বিব্রত অবস্থায় ফেলত।

রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার একটি সুত্র জানায়, আমাদের নিকট তার নামে আদালত থেকে একটি গ্রেফতারি পরোয়ানা আসে আমরা রবিবার গভির রাতে একটি অভিযান পরিচালনা করি এবং আফরোজা বেগম নামের সেই নারীকে আটক করতে সক্ষম হই।

চন্দ্রিমা থানার উপ পরিদর্শক ফারুক জানান, তাকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button