রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে ৩৭.৭ কেজি গাঁজাসহ ২ জন আটক

নিজস্ব প্রতিবেদকঃ

সোমবার ৮ আগস্ট ৩.১৫ মিনিটে রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন কাঁঠালবাড়িয়া বাজারস্থ নাটোর টু রাজশাহীগামী হাইওয়ে রাস্তার অপারেশন পরিচালনা করে (১) গাঁজা-৩৭.৭ কেজি, (২) ট্রাক-০১টি, (৩) গাড়ীর কাগজ-০১ সেট, (৪) মোবাইল-০১টি, (৫) সীমকার্ড-০১টি উদ্ধার করেন।

একই সাথে আসামী ড্রাইভার ১। মোঃ সাদ্দাম হোসেন (২৫), পিতা- মোঃ রঙ্গু মিয়া ও হেলপার ২। মোঃ ছবির মিয়া (২৬), পিতা-মোঃ আনু মিয়া, উভয় সাং-কামালপুর পূর্বপাড়া, থানা-কসবা, জেলা-ব্রাহ্মণবাড়িয়াদ্বয়‘কে গ্রেফতার করেন।

ঘটনার বিবরণ সুত্রে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, নাটোর জেলা হতে ০১ টি ডাম্পার ট্রাকের আড়ালে গাঁজাসহ রাজশাহীর দিকে আসছে। বিষয়টি তাৎক্ষণিকভাবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে সঙ্গীয় অফিসার ফোর্সসহ একই তারিখ রাত্রী ০২.৪৫ মিনিটে ঘটনাস্থলে পৌছে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ চেকপোষ্ট পরিচালনা করি।

উক্ত চেকপোষ্ট পরিচালনাকালীন ঘটনাস্থলে ০১ টি হলুদ রংয়ের সিঙ্গেল কেবিন ডাম্পার ট্রাক আসলে থামানোর জন্য সংকেত দেওয়া মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পাইয়া ০৩ জন ব্যক্তি পিকআপের দরজা খুলিয়া কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ঘটনাস্থলেই উক্ত ডাম্পার ট্রাকসহ ০২ জন ব্যক্তিকে (উক্ত সিঙ্গেল কেবিন ডাম্পার ট্রাকের ড্রাইভার ও হেলপার) আটক করে।

ধৃত আসামীগনদেরকে জিজ্ঞাসাবাদে জানাই যে, কুমিল্লা জেলার অজ্ঞাত স্থান হতে অবৈধভাবে সংগ্রহ করে ডাম্পার ট্রাকের পিছন বডিতে পাটাতনের নীচে বিশেষ কায়দায় লুকিয়ে বহন করে রাজশাহী মহানগরী এলাকার দিকে বিক্রয়ের উদ্দেশ্যে আসছিল।

আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button