পুঠিয়ারাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে দ্বিমুখী সংঘর্ষে নিহত ১

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউয়িনের কাজী পাড়া এলাকায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের হেলপার নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত পক্ষে আরো ৬ জন। গতকাল ২০ ডিসেম্বর রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম খোয়াজ আলী (৪৫)। তিনি পুঠিয়া উপজেলার পালোপাড়া গ্রামের স্থায়ী বাসিন্দা। বাবার নাম মোঃ জালাল। এই দুর্ঘটনায় আহত আরও ৬ জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ১ জনের অবস্থা গুরুতর। এই বিষয়টি নিশ্চিত করেছেন বেলপুকুর থানার অফিসার্স ইনচার্য মনিরুজ্জামান।

পুলিশ সূত্রে জানা গেছে, চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে রাজশাহীর আমচত্বর-বেলপুকুর বাইপাস সড়ক হয়ে যাত্রীবাহী বাস নিউ ভাই ভাই চয়েজ কুমিল্লার উদ্দেশে যাচ্ছিল। অপরদিকে নাটোর থেকে রাজশাহীর দিকে আসছিল ট্রাক। বাস ও ট্রাক ভরুয়াপাড়া এলাকায় পৌঁছালে ওভারটেক করার সময় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তৎক্ষণাৎ হতাহতের ঘটনা ঘটে। পুলিশ নিহত খোয়াজ আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত সবাইকে উদ্ধার করে হাসপাতালে আনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পুঠিয়া সদর স্টেশন এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেশনের ফায়ার কর্মীরা। বিশ্ববিদ্যালয় স্টেশনের লিডার সাইদুর রহমান জানান, রাজশাহীর আমচত্বর-বেলপুকুর বাইপাস সড়ক হয়ে একটি যাত্রীবাহী বাস নাটোরের দিকে যাচ্ছিল। আর নাটোর থেকে রাজশাহীর দিকে আসছিল একটি ট্রাক। বেলপুকুর এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। সেখানে হতাহতের ঘটনা ঘটে।

তিনি আরো জানান, তারা মোট ৭ জনকে উদ্ধার করে রামেক হাসপাতালে এনেছেন ফায়ার সার্ভিস কর্মীরা । এর মধ্যে ১ জনকে উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেছেন।