রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ছিনতাইকারী আটক ২

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীত ২ ছিনতাইকারীকে আটক করেছে আরএমপির রাজপাড়া থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মালামাল সহ নগদ সাড়ে ৭ হাজার টাকা ও ছিনতাই কাজে ব্যবহৃত একটি চাকু এবং তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটককৃত আসামীরা হলেন- রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার হেতেম খাঁর মৃত নুরুল ইসলামের ছেলে মোঃ সিরাজুল ইসলাম (২৪) ও শেখ পাড়ার মোঃ আবুল কালাম আজাদের ছেলে মোঃ কাউসার আহম্মেদ শাকিল (২৫)।

ঘটনা সূত্রে জানা গেছে, চাঁপাইনবাগঞ্জ জেলার সদর থানার রাজারামপুর গ্রামের মোসাঃ সুমি আক্তার (২৫) ও তার আত্মীয় চিকিৎসা জন্য আজ ১৩ জানুয়ারি সকালে রাজশাহীতে আসে।

চিকিৎসা শেষে তারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল হতে অটোরিক্সা যোগে দুপুর দেড়টায় রাজপাড়া থানার সিপাইপাড়ায় পৌঁছালে দুই ছিনতাইকারী মোটরসাইকেল যোগে এসে অটোরিক্সাটি থামায়।

এরপর চাকুর ভয় দেখিয়ে তাদের কাছে থাকা একটি ভ্যানেটি ব্যাগ, একটি পার্স ও অন্যান্য জিনিসপত্র সহ নগদ ১০ হাজার টাকা জোরপূর্বক কেড়ে নেয়।

উক্ত ঘটনার প্রেক্ষিতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় রাজপাড়া থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মাজহারুল ইসলামের নেতৃত্বে মোঃ শাহীন আকতার, এসআই কাজল কুমার নন্দী, এসআই মাহাফুজ ও তাদের টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে রাজপাড়া থানার রাজশাহী মেডিকেল ক্যাম্পাস এলাকা হতে ছিনতাইকারী মোঃ সিরাজুল ইসলাম ও মোঃ কাউসার আহম্মেদ শাকিলকে আটক করে।

এ সময় আসামীদের কাছ থেকে ছিনতাই হওয়া ভ্যানেটি ব্যাগ, পার্স ও অন্যান্য জিনিসপত্রসহ নগদ সাড়ে ৭ হাজার টাকা উদ্ধার হয় এবং তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করেন। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button