রাজশাহীরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

রাজশাহীতে গণমাধ্যম কর্মীদের প্রশ্ন বিদ্ধ করে পালিত হলো ১বিজিবির প্রতিষ্ঠা বার্ষিকী

বাবর আলী মোল্লাঃ

রাজশাহীর এক অংশের গণমাধ্যম কর্মীদের ছাটাই করে পালিত হলো ১ বিজিবির প্রতিষ্ঠা বার্ষিকী।সরকারের গুরুত্বপুর্ণ এমন বাহীনির সংবাদ সংগ্রহে আমন্ত্রণ পত্র না পাওয়ায় বিভিন্ন মন্তব্যে জড়িয়েছে রাজশাহীতে কর্মরত সাংবাদিকরা।

রাজশাহীর দুটি প্রেসক্লাবের সভাপতি সাধারণ সম্পাদক দুঃখ প্রকাশ করে বলেন, যেখানে সরকারের সকল উন্নয়ন আমরা গুরুত্ব সহকারে তুলে ধরি কিন্তু বিজিবির এমন গুরুত্বপুর্ণ অনুষ্ঠানে আমাদের জানানো হয়নি। রাজশাহী মডেল  প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বলেন, আমরা সাংবাদিক হিসাবেই লজ্জিত। দেশের পক্ষে যারা কাজ করেন তাদের বিভক্ত করার চেষ্টা করছে একটি মহল।

সরকারের নিকট দাবি করেন দেশ বিরোধী গণমাধ্যম কর্মীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবি জানান তিনি। রাজশাহীর অপর একটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বলেন, কোন ভাবেই গণমাধ্যম কে ভাগকরা বিজিবির উচিত হয়নি ভবিষ্যতে এমন ভাবে আমন্ত্রণ করলে বিজিবির উচ্চ পর্যায়ে অবগত করা হবে।

রাজশাহীর একজন সিনিয়র গণমাধ্যম কর্মী বলেন যেহেতু সামনে কুরবানির ঈদ আর রাজশাহী সিমান্ত বর্তী এলাকা  তাই অন্তত পক্ষে প্রেসক্লাবের দায়িত্বরত ব্যক্তিদের আমন্ত্রণ করা উচিত ছিল বিজিবির প্রধানের গুরুত্বপুর্ণ বক্তব্য শোনা তাদের জন্য জরুরি ছিল। এমন ঘটনার জন্য নিন্দা জ্ঞাপন করেন তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button