রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে একাধিক গাঁজা উদ্ধারসহ আটক ২, ট্রাক জব্দ

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীতে ঢেউটিন ভর্তি ট্রাকে অভিযান চালিয়ে ৩ কেজি গাঁজা উদ্ধার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এই ঘটনায় সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের ২ সদস্যকে আটক করে ট্রাকটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো মো: আল-আমিন (৩০), সে রাজশাহী জেলার মোহনপুর থানার খড়তা মধ্যপাড়ার মো: আইয়ুব আলীর ছেলে এবং মো: মুজাম্মেল হক (৩৬), সে রাজশাহী মহানগরীর পবা থানার নওহাটা পিল্লপাড়ার মো: আ: সোবহানের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ২৭ মে, ২০২২ রাত সাড়ে ১২ টায় গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মো: আরেফিন জুয়েলের তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মো: আশিক ইকবাল, এসআই মোহা: আব্দুর রহমান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা অত্যন্ত কৌশলে কুমিল্লা হতে ঢেউটিন ভর্তি ট্রাকে গাঁজা বহন করে রাজশাহী’র দিকে রওনা হয়েছে। উক্ত তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের ঐ টিম বেলপুকুর থানার বাইপাস মোড়ে অবস্থান নেয়। ভোর সোয়া ৫ টায় সন্দিগ্ধ ট্রাকটি আসতে দেখে ডিবি পুলিশের ডিবির টিম ট্রাকটি থামার সংকেত দেয়, ট্রাক চালক সংকেত পেয়ে রাস্তার বাম পাশে ট্রাকটি থামায়।

পরবর্তীতে ট্রাকে তল্লাশী করে কেবিন হতে ৩ কেজি গাঁজা উদ্ধার করে। উদ্ধারকৃত গাঁজার মূল্য ১ লক্ষ ২০ হাজার টাকা। এ ঘটনায় ট্রাক চালক মো: আল-আমিন (৩০) ও তার সহকারি মো: মুজাম্মেল হক (৩৬)কে আটক করে। অভিযানের সময় গাঁজা বহনকারী ঢেউটিন ভর্তি ট্রাকটি জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, তারা উক্ত গাঁজা গুলো কুমিল্লা হতে সংগ্রহ করে ঢেউটিন ভর্তি ট্রাকে বহন করে রাজশাহী শহরের বিভিন্ন স্থানে সরবরাহ করার উদ্দেশ্যে আসছিলো।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button